|

পুঠিয়ায় চোরকে ধাওয়া দিয়ে তিনটি গরু উদ্ধার

প্রকাশিতঃ ৬:১৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৪, ২০১৮

পুঠিয়ায় চোরকে ধাওয়া দিয়ে তিনটি গরু উদ্ধার

মোঃ মারসিফুল ইসলাম(সুইট), পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়া গোপালহাটিতে ৩ থেকে ৪ জন চোরকে ধাওয়া করে চুরি করা তিনটি গরু উদ্ধার করেছে স্থানীয় গ্রামবাসী। বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে উপজেলার পৌর এলাকার গোপালহাটিতে এই ঘটনা ঘটে। এনিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

তবে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত গরু গুলোর প্রকৃত মালিকের সন্ধান পাওয়া যায়নি। ঘটনার পর গোপালহাটি গ্রামের আবদুর রহিমের বাড়িতে গরু তিনটি তার জিম্মায় রাখা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন পৌর এলাকার কাউন্সিলর শাহ জালাল। তিনি জানান, ভোর আনুমানিক সাড়ে ৪ টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়ক সংলগ্ন গোপালহাটি গ্রামে ৪ থেকে ৫ জন অজ্ঞাত ব্যক্তি ভুটভুটি থেকে নামিয়ে গরু তিনটি একটি পিকআপে তুলছিলেন। এসময় প্রতিবেশি আবদুর রহিম প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বেড় হলে বিষয়টি টের পায়।

পরে প্রতিবেশি আরো কয়েকজনকে ডেকে তুলে তাদের ধাওয়া করলে গরু তিনটি রেখেই ভুটভুটি ও পিকআপটি নিয়ে তারা পালিয়ে যায়। তিনটি গরুর মধ্যে একটি বাছুর (বাচ্চা গরু) ও দুইটি বড় গরু রয়েছে। তবে তিনটি গরুই সাদা রঙ্গের মধ্যে কালো দাগ রয়েছে।

তিনি আরো জানান, ঘটনার পর থেকে গরুগুলোর প্রকৃত মালিক কে খুঁজে পেতে বিভিন্ন মাধ্যমে প্রচার প্রচারনা চালানো হচ্ছে। এঘটনায় এলাকা জুরে মাইকিং ও করা হয়েছে। তবে দুপুর দুইটা পর্যন্ত গরুগুলোর প্রকৃত মালিক খুঁজে পাওয়া যায়নি।

প্রকৃত মালিক কে পাওয়া গেলে যথাযথ প্রমানসহ গরুগুলো নিয়ে যাওয়ার আহবান জানান তিনি এবং প্রকৃত মালিক পাওয়া না গেলে থানা পুলিশের কাছে গরুগুলো হস্তান্তর করা হবে বলেও জানান এ স্থানীয় জনপ্রতিনিধি।

দেখা হয়েছে: 483
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪