|

পুঠিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠান

প্রকাশিতঃ ১০:২৮ অপরাহ্ন | জুলাই ২৯, ২০১৮

পুঠিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠান

মোঃ মারসিফুল ইসলাম(সুইট), পুঠিয়া প্রতিনিধিঃ

“স্বয়ংসম্পূর্ণ মাছে, দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” স্লোগানকে সামনে নিয়ে পুঠিয়ায় উদযাপিত জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার সকাল ১১টায় পুঠিয়া উপজেলা অডিটোরিয়াম হলে পুঠিয়া উপজেলা সহকারী কমিশনা (ভূমি) জাহিদ হাসান সিদ্দিকির সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুঠিয়া উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম (জুম্মা), পচামাড়িয়া ডিগ্রী কলেজ অধ্যক্ষ বিষ্ণুপদ সাহা, সফল মাছ চাষী জনাব শুকুর আলী সরদার ও ইউসুফ আলী প্রমুখ।

অনুষ্ঠানে মৎস্য সপ্তাহের সাত দিন ব্যাপী বাস্তাবায়িত কর্মসূচীর বিস্তারিত বিবরণ তুলে ধরেন পুঠিয়া উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ওমর আলী। এবারের জাতীয় মৎস্য সপ্তাহে, মৎস্য সম্পদের সার্বিক উন্নয়নে উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম জুম্মা, মৎস্য ও জলজ পরিবেশ বিষয়ে দূরদর্শিতায়, শিলমাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল, সফল মৎস্য উদ্যোক্তা হিসেবে, পশ্চিমভাগ মৎস্য আড়ৎ এর আরিফুল ইসলাম ও উত্তম মাছ চাষ অনুশীলনকারী হিসেবে মোস্তাকিন বিল্লা মুকুলকে পুরস্কৃত করা হয়।

এছাড়াও পচামাড়িয়া ডিগ্রী কলেজের ১০ জন ছাত্র ছাত্রীকে পুকুর খননের প্রয়োজনীয়তা বিষয়ে বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহনের জন্য পুরস্কৃত করা হয়েছে। অনুষ্ঠানের সভাপতি অনুষ্ঠান শেষে সাত দিন ব্যাপী বাস্তাবায়িত কর্মসূচীর ধারাবাহিকতা সারা বছরব্যাপী বাস্তাবায়নের উপর গুরুত্বারোপ করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

পুঠিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠান

দেখা হয়েছে: 529
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪