|

পুঠিয়ায় থেমে থাকা ট্রাকের সাথে বাসে সংঘর্ষে নিহত ৩

প্রকাশিতঃ ৯:৪৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ২১, ২০১৮

সড়ক দূর্ঘটনা

নাজিম হাসান,রাজশাহী থেকে:
রাজশাহীর পুঠিয়ায় থেমে থাকা বালুবাহী ট্রাকের সাথে ঢাকাগামী শ্যামলি পরিবহন যাত্রিবাহী বাসের সাথে সংঘর্ষে ৩জন নিহত ও ১৯জন যাত্রি আহত হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাত্রি ১২টার সময় উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের তারাপুর কালুশার পুকুর পাড় নামক স্থানে এক দুর্ঘনাটি ঘটে।

শিবপুরহাটে অবস্থিত পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মাসুদুল আলম এ তথ্য নিশ্চিত কেরন। নিহতরা হলো, চাঁপাইনবাবঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার ফকিরপাড়া গ্রামের নাজমুল হকের ছেলে রিজু আহম্মেদ (২৩), চারঘাট উপজেলার মুক্তারপুর গ্রামে সাহাজানের ছেলে জাকির হোসেন (২৬) ও চারঘাট উপজেলার সাধিপুর গ্রামের নবীরউদ্দদিনের ছেলে তৌফিক(৪৫)।

আহতরা হলো, সলেমান (৫০), জাহানারা (৫০), আব্দুল জলিল (৫০), নুরুল ইসলাম (৪৮), মোশারফ (৩৫), সিফাত (১০), আঞ্জিরুল হজ (৫০), মইনুল ইসলাম (৪০), রবিউল ইসলাম (৩০), জাহিদ (৩০), রোকেয়া (৩০), বাহাদুর (৩৫), শাহিন (৩৫), রোকেয়া বেগম (৫০), সবুর আলী (৩২), হায়দার আলী (৩৫), শাপলা (২৫), সাগর (২৫) ও হাবিল (৩৪)।

আহতদের সকলে বাড়ি চাপাইনবাবঞ্জ জেলার নিয়ামতপুর ও গোপস্তাপুর উপজেলায়। পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাকিল উদ্দিন আহমেদ জানান, চাপাইনবাবঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকা গামী শ্যামলি পরিবহন যাতিবাহী বাস পুঠিয়া উপজেলার তারাপুর পুকুর পাড় নামক স্থানে থেমে থাকা একটি বালুবাহি ট্রাককে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনা স্থালেই তৌফিক , জাকির ও রিজু নামের ৩জন মারা যায়। সেসময় বাসে থাকা প্রায় ২০জন যাত্রি আহত হয়।

খবর পেয়ে পুঠিয়া ফায়ার সার্ভি, থানা পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভার্তি করে। গুরুত্বর আহত ৯জনকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 493
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪