|

পুঠিয়ায় দলিল লেখক সমিতির মৃত ২ ব্যাক্তির পরিবারকে চেক হস্তান্তর

প্রকাশিতঃ ১০:১৪ অপরাহ্ন | অগাস্ট ১৭, ২০১৮

পুঠিয়ায় দলিল লেখক সমিতির মৃত ২ ব্যাক্তির পরিবারকে চেক হস্তান্তর

মোঃ মারসিফুল ইসলাম(সুইট), পুঠিয়া প্রতনিধিঃ

রাজশাহীর পুঠিয়া উপজেলা দলিল লেখক সমিতি আজ এক আলোচনা সভা, দোয়া মাহফিল, ও সমিতির দুই সদস্য মারা যাওয়ায় মৃত্যু ভাতা প্রদানের জন্য এই আয়োজন করা হয়। আজ শুক্রবার বিকেল চারটায় উপজেলা সাব-রেজিস্টার অফিসের সামনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুঠিয়ার সাংসদ আলহাজ্ব আব্দুল ওয়াদুদ দারা। ওসি শাকিল উদ্দিন আহম্মেদ, পুঠিয়ার মেয়র রবিউল ইসলাম রবি, জেলা দলিল লেখক সমিতির সভাপতি মহিদুল ইসলাম। সভাপতিত্ত করেন উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি আব্দুল মতিন মুকুল।

এ ছাড়াও প্রধান উপদেষ্টা মোঃ আতাহার আলী শেখ, সম্পাদক আবুবকর সিদ্দিক ক্যাশিয়ার শরিফুল ইসলাম টিপু, সিনিয়র দলিল লেখক, সাবেক সভাপতি শাহজাহান ও আবেদ আলী, সাবেক সম্পাদক আশরাফ আলী, আলাউদ্দিন মুন্সি, আমিনুল মন্ডল, সমশের মাস্টার সহ, সমিতির সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

সম্মানীত অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, আওয়ামীলীগ নেতা জি.এম.হিরা বাচ্চু, শরিফ কাজী, লস্করপুর মহাবিদ্যা নিকেতন কলেজের অধ্যাক্ষ মনিরুল ইসলাম তাজুল, মুক্তিযোদ্ধা ও ইউপি চেয়ারম্যান গাজি সুলতান, দলিল লেখক ও ইউপি চেয়ারম্যান আতাহার আলী শাহ, সাবেক চেয়ারম্যান আব্দুস সামাদ, পুঠিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জুয়েল হক প্রমুখ।

এ সময় সাংসদ আব্দুল ওয়াদুদ দারা কিছু সময় বক্তব্য দেন। আলোচনা শেসে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পরে এমপি মহদয়, মৃত দুই দলিল লেখক জেহের আলী ও আতিউর রহমানের পরিবারের সদস্যদের নিকট মৃত্যু ভাতার, এক লক্ষ টাকা করে, দুইটি চেক তুলে দেন।

দেখা হয়েছে: 556
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪