|

পুঠিয়ায় নাশকতার পরিকল্পনার অভিযোগে আটক ৩

প্রকাশিতঃ ১০:২৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ০২, ২০১৮

পুঠিয়ায় নাশকতার পরিকল্পনার অভিযোগে আটক ৩

মোঃ মারসিফুল ইলাম(সুইট), পুঠিয়া, রাজশাহীঃ

পুঠিয়ায় নাশকাতর পরিকল্পনার অভিযোগে তিনজনকে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ। আটকৃতরা হলো, উপজেলার সদর ইউনিয়নের কান্দ্রা গ্রামের মাহবুর রহমানের ছেলে নাহিদুল ইসলাম (২২), জিউপাড়া ইউনিয়নের ধোপাপাড়া গ্রামের ফয়েজ উদ্দীনের ছেলে ওয়াদুদ (২০) ও পুূিঠয়া সদর ইউনিয়নের কান্দ্রা দাখিল মাদ্রাসার সুপার আনোয়ার হোসেন (৪৫)।

এরা সবাই জামাত শিবিরের কর্মী বলে জানিয়েছে মামলার বাদি পুঠিয়া থানার উপ-পরিদর্শক।

পুঠিয়া থানা সূত্রে জানাগেছে, গত শুক্রবার রাত্রি ১১টার সময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ধোপাপাড়া মোহনপুর গ্রামে মুনছুর আলির বাড়িতে অভিযান চালিয়ে নাহিদুল ও ওয়াদুদকে আটক করা হয়।

এছাড়া আনোয়ার হোসেনকে পুঠিয়া ইসলামিয়া কলেজের সামনে থেকে আটক করা হয়। সে সময় আরো ১৫ থেকে ২০ জন জামাত শিবিরের নেতাকর্মী পালিয়ে যায়। পরে সেখান থেকে বেশ কয়েকটি জিহাদী বই ও পেট্রোল বোমা উদ্ধার করা হয়।

এব্যাপারে পুঠিয়া থানা অফিসার ইনচার্জ সাকিল উদ্দিন আহমেদ জানান, আটক কৃতদের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 466
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪