|

পুঠিয়ায় পণ্যবাহী ট্রাক থেকে ১৬০ বোতল ফেনসিডিল উদ্ধার

প্রকাশিতঃ ৫:৩৪ অপরাহ্ন | মে ২০, ২০১৮

পুঠিয়ায় পণ্যবাহী ট্রাক থেকে ১৬০ বোতল ফেনসিডিল উদ্ধার

মোঃ মারসিফুল ইসলাম(সুইট), পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় পুলিশের একটি বিশেষ অভিযান পরিলাচনাকালে ১৬০ বোতল ফেনসিডিলসহ পণ্যবাহী ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। শনিবার দিবাগত রাত ১ টার দিকে উপজেলা সদর বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-রাজশাহী মহাসড়ক থেকে তাদের আটক করে।

আটককৃত ট্রাক চালক আনারুল ইসলাম (২৫) চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামের বাসিন্দা। হেলপার রনি (২১) একই এলাকার বাসিন্দা। পণ্যবোঝাই ট্রাকটি জব্দ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বিশেষ অভিযানে অংশ নেয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইফতেখার আল আমীন।

এসআই ইফতেখার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সাকিল উদ্দিন আহম্মেদের নেতৃত্বে উপজেলা সদর বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-রাজশাহী মহাসড়কে পণ্যবোঝাই একটি ট্রাকে তল্লাশি করে পুলিশ। এসময় ট্রাকের ভেতর চালক ও হেলপারের সিটের নিচে অভিনব কায়দায় রাখা ১৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে ওই ট্রাকের চালক ও হেলপারকে আটক করে এবং ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাকিল উদ্দিন আহম্মেদ জানান, আটককৃতদের বিরুদ্ধে চোরাচালান আইনের বিশেষ ধারায় মামলা করা হয়েছে।

দেখা হয়েছে: 553
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪