|

পুঠিয়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত আটক ২

প্রকাশিতঃ ১০:৫৯ অপরাহ্ন | অগাস্ট ১৯, ২০১৯

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়া উপজেলার বেলপুকুর থানার দক্ষিণ জামিরা গ্রামের প্রতিপক্ষের ছুরিকাঘাতে সোহেল রানা (৩২) নামের এক যুবক নিহত হয়েছে। গত রবিবার রাত্রি ৯টার সময় এ ঘটনাটি ঘটে।

এলাকাবাসী সূত্রে জানাগেছে, নিহত যুবক সোহেল রানা আনছার মির্জার ছেলে। রোববার সন্ধায় ধানের চারা ক্রয় বিক্রয় নিয়ে সোহেল রানার সাথে একই গ্রামের সাইফুল ইসলামের ছেলে সাগরের বাকবিতন্ডা হয়। পরে সোহেল রাত্রি ৯টার সময় তার বাড়ির পাশ্বের্র সেন্টারের মোড়ে চায়ে দোকানে যাচ্ছিল।

এসময় তাকে একা পেয়ে সাগর ও তার সঙ্গে থাকা বেশ কয়েকজন সোহেলের উপর হামলা চালায়। এসময় সোহেলে পেটে ছুরিকাঘাত করে সাগর ও তার সহযোগিরা পালিয়ে যায়। ছুরিকাঘাতে অতিরিক্ত রক্ত ক্ষরণে সোহেল ঘটনা স্থলে মারা যায়। খবর পেয়ে বেলপুকুর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এঘটনায় নিহত সোহেলের বাবা আনছার মির্জ বাদী হয়ে বেলপুকুর থানায় ১২ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনা সাথে জড়িত সন্দেহে বেলপুকুর থানা পুলিশ দুইজনকে আটক করেছে।

এ বিষয়ে বেলপুকুর থানা পুলিশের অফিসার ইনচার্জ গোলম মোস্তফা জানান, অভিযুক্ত নাজিবুল ও ফারুক নামের দুইজনকে আটক করা হয়েছে। এ হত্যাকান্ডের সাথে জড়িত সকল অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 353
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪