|

রাজশাহীর পুঠিয়ায় বি.এন.পির ৯ নেতাকর্মী আটক

প্রকাশিতঃ ৯:১১ অপরাহ্ন | জুন ২০, ২০১৮

Atok-আটক

মোঃ মারসিফুল ইসলাম(সুইট), পুঠিয়া প্রতিনিধিঃ

পুঠিয়ায় বিএনপির ৯ নেতাকর্মীকে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ। গত মঙ্গলবার রাত্রি সাড়ে ৮টার সময় উপজেলার জিউপাড়া বারেকের মোড় থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো, পুঠিয়া উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, জিউপাড়া ইউনিয়ন বিএনপির আহবায়ক জলিল মোল্লা, যুগ্ন আহবায় শহিদুল ইসলাম মাস্টার, বিএনপি কর্মী মজিবর রহমান, লুৎফর রহমান, হাফিজুল ইসলাম, মনসুর রহমান, আবদুস সোবহান মোল্লা ও আবদুল মালেক। আটকৃত সকলের বাড়ি উপজেলার জিউপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে। সে সময় আরো ৩০জন নেতাকর্মী পালিয়ে গেছে বলে পুঠিয়া থানা পুলিশ জানিয়েছে।

পুঠিয়া থানা সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুঠিয়া থানা পুলিশ জানতে পারে উপজেলার জিউপাড়া বারেকের মোড়ে বিএনপির প্রায় ৪০ জন নেতাকর্মী নাশকতার উদ্দেশ্যে বৈঠক করছিলো। পরে সেখানে পুঠিয়া থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ৯জনকে আটক করে। সেসময় বাকিরা পালিয়ে যায়।

তবে পুঠিয়া উপজেলা বিএনপির দাবি, গত মঙ্গলবার রাতে জিউপাড়া ইউনিয়নের তাদের নেতাকর্মীরা ঈদ পূর্ণমিলনীর জন্য জিউপাড়া ইউনিয়নের বারেকের মোড়ের একত্রিত হয়। সেখান থেকে পুলিশ ৯জন নেতাকর্মীকে অন্যায় ভাবে আটক করে।

এব্যাপারে পুঠিয়া থানা অফিসার ইনচার্জ শাকিল উদ্দিন আহমেদ জানান, গত মঙ্গলবার রাতে বিএনপির নেতাকর্মীরা নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছিলো সেখান থেকে ৯জনকে আটক করা হয়েছে। এছাড়া অজ্ঞাত আরো ৩০ জনের নামে মামলা হয়েছে। আটককৃতদের গতকাল বুধবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 554
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪