|

পুঠিয়ায় মানুষের ফ্রি চিকিৎসা দিলো মাহিসা প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশন

প্রকাশিতঃ ৯:১৬ অপরাহ্ন | অগাস্ট ২১, ২০১৯

পুঠিয়ায় মানুষের ফ্রি চিকিৎসা দিলো মাহিসা প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশন

মোঃ মারসিফুল ইসলাম(সুইট) পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ার বানেশ্বরে অহসায় মানুষের ফ্রি চিকিৎসা দিলো মাহিসা প্রতিবন্ধি কল্যাণ ফাউন্ডেশন। বুধবার দিনব্যাপি মাহিসা প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের কার্যালয়ে বাংলাদেশ এ্যাজমা ফাউন্ডেশনের সহযোগীতায় ফ্রি মেডিক্যাল ক্যাম্পে অনুষ্ঠিত হয়।

ফাউন্ডেশনের চেয়ারম্যান সারোয়ার মুর্শেদের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক ও পিজি হাসপাতালের যুগ্ন পরিচালক ডা. নজরুল ইসলাম, এমবিবিএস (ঢাকা) এক্স সিভিল সার্জন ডা. রফিকুল ইসলাম সুজন, এমবিবিএস ঢাকা এইচএম ও মেডিসিন বিভাগ (রামেক) ডা. আক্তার সরফ রাজ মিন্টু, বি.এম.এস.সি ডা. মোছাঃ ববি খাতুন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থি ছিলেন, ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আব্দুর রহিম, বানেশ্বর বাজারের বিশিষ্ট্য ব্যবসায়ী আলহাজ্ব ওসমান আলী প্রমুখ।

মাহিসা প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের চেয়াম্যান সারোয়ার মুর্শেদ বলেন, মাহিসা প্রতিবন্ধি কল্যাণ ফাউন্ডেশন ৯৪ জন অসহায় দুস্থ, প্রতিবন্ধিদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করে চলেছে। আজ পুঠিয়া, দুর্গাপুর ও চারঘাট উপজেলার নারী-পুরুষ ও প্রতিবন্ধিদের এ্যাজমা (হাঁপনী), শ্বাসকষ্ট, চর্ম ও যৌন, এলার্জি, অশ্ব-পাইলস, পরিবার পরিকল্পনা ও মহিলাদের বিভিন্ন রোগের স্বাস্থ্য সেবাসহ সচেতনতা বৃদ্ধি মূলক পরামর্শ প্রদান করছে।

দেখা হয়েছে: 699
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪