|

পুঠিয়ায় স্কুল ছাত্রী’র বিষপানে আত্মহত্যা

প্রকাশিতঃ ৫:৫৫ অপরাহ্ন | মে ২০, ২০১৮

বিষপানে আত্মহত্যা

মোঃ মারসিফুল ইসলাম(সুইট), পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় আয়েশা খাতুন (১৪) নামের এক স্কুলছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে। শনিবার বিকেলে উপজেলার ভালুকগাছী ইউনিয়নের ফুলবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত কিশোরী আয়েশা খাতুন উপজেলার ভালুকগাছি ইউনিয়নের ফুলবাড়ি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী এবং ফুলবাড়ি গ্রামের ইনছের আলীর মেয়ে। বিষয়টি নিশ্চিত করেছেন থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম।

থানা পুলিশ জানায়, শনিবার দুপুরে মৃত আয়েশা খাতুনের সঙ্গে তার বাবা মায়ের কথা কাটাকাটি হয়। এতে অভিমানে সে বাড়িতে থাকা কীটনাশক খেয়ে নিজের ঘরে আত্মহত্যা করে।

পরে পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে গুরুতর অবস্থায় আয়েশা খাতুনকে হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে আয়েশার মৃত দেহটি তার পরিবারের সদস্যরা বাসায় নিয়ে যায়। বিকেলে থানা পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে পুঠিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, লাশটি উদ্ধার করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে সে কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে।

এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 627
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪