|

পুঠিয়ায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল দুই আরোহী নিহত

প্রকাশিতঃ ১১:০৯ অপরাহ্ন | নভেম্বর ০৪, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়ায় অজ্ঞাত ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে ৬ টার দিকে উপজেলার বিড়ালদহ বড় ব্রীজের কাছে এই দূর্ঘটনা ঘটে বলে পবা হাইওয়ে শিবপুর হাট পুলিশ ফাড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তিরা হলেন, রাজশাহীর জেলার ইয়ারপোর্ট থানা বায়া বৈরাগিপাড়া এলাকার ইমন আলী (২৪) ও একই থানার তকিপুর এলাকার সুজন (৩৩) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

এলাকাবাসি সুত্রে জানা যায়, রাজশাহী থেকে ছেগে আসা নাটোরগামী অজ্ঞাত একটি ট্রাক পুঠিয়াগামী একটি মোটরসাইকেলকে পিছন দিক থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ইমন (২৪) ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সুজন (৩৩) মারা যায় ।

এব্যাপারে পবা হাইওয়ে শিবপুর হাট পুলিশ ফাড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, বিড়ালদহ এলাকায় অঙ্গাত একটি গাড়ীর সাথে মোটরসাইকেল আরোহীর সংঘর্ষে ইমন নামের একজন নিহত ও একজন আহতের ঘটনা ঘটে। ফাকা স্থান বলে গাড়ীটি আটক করা যায়নি তবে অনেকে বলছে ঐটা ট্রাক ছিলো বলে তিনি জানান।

দেখা হয়েছে: 519
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪