|

পুঠিয়ায় ১৬০ বোতল ফেনসিডিল সহ আটক দুই

প্রকাশিতঃ ৪:২৮ অপরাহ্ন | নভেম্বর ০৫, ২০১৮

মোঃ মারসিফুল ইসলাম(সুইট), পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় পুলিশের বিশেষ অভিযান পরিচালনাকালে ১৬০ বোতল ভারতিয় নিষিদ্ধ ফেনসিডিলসহ ২জনকে আটক করেছে থানা পুলিশ। চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা ন্যাশনাল ট্রাভেল ঢাকা যাচ্ছিল। সে সময় ঝলমলিয়া চেকপোস্টে তল্লাসি চালিয়ে গাড়ীর সিটে বসা অবস্থায় তাদের আটক করা হয়।

রবিবার দিবাগত রাত ২টার দিকে গোপন সাংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। আটককৃত মাজেদা বেগম(৩২) ময়মনসিংহ জেলার ফুলপুর থানার বালিয়ামাদ্রাসা গ্রামের লাল হোসেনের মেয়ে ও দীপক কুমার(২২) রাজশাহী জেলার চারঘাট উপজেলার চকমুক্তারপুর গ্রামের দীনেশ চন্দ্রের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন বিশেষ অভিযানে অংশ নেয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাকিল উদ্দিন আহম্মেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ঝলমলিয়া চেকপোস্টে তল্লাসি করে পুঠিয়া সার্কেল অফিসার সহ আমাদের থানার টিম। এসময় তাদের কাছে থাকা ১৬০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাকিল উদ্দিন আহম্মেদ আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে আইন অনুযায়ী মামলা দেওয়া হয়েছে। আজ তাদেরকে আদালতে পাঠানো হবে।

দেখা হয়েছে: 587
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪