|

পুত্রবধূকে বিয়ে করতে গিয়ে শ্বশুর কারাগারে

প্রকাশিতঃ ১২:০৪ পূর্বাহ্ন | ফেব্রুয়ারী ০৬, ২০১৯

পুত্রবধূকে বিয়ে করতে গিয়ে শ্বশুর কারাগারে

আগৈলঝাড়া প্রতিনিধিঃ

পুত্রবধূকে ধর্ষণের চেষ্টায় বাধা পেয়ে বিয়ে করতে কাজী ডেকে আনলেন শ্বশুর নুরুল ইসলাম নাজিম (৫৫)। এতেও শেষ রক্ষা হলো না। পুত্রবধূর দায়ের করা মামলায় অবশেষে তিনি এখন কারাগারে।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন জানান, সাত মাস আগে হালিমা বেগমের (২১) বিয়ে হয় উপজেলার রাজাপুর গ্রামের নুরুল ইসলাম নাজিমের বুদ্ধি প্রতিবন্ধী ছেলে সোহাগের সাথে।

সোমবার (৪ ফেব্রুয়ারি) পুত্রবধূর বাবার বাড়ি পশ্চিম খাজুরিয়া গ্রামে বেড়াতে আসেন শ্বশুর নুরুল ইসলাম নাজিম। ওই দিন রাত আটটার দিকে তিনি পুত্রবধূকে ঘরে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করেন। পরিবারের সহযোগিতায় রক্ষা পান হালিমা।

স্থানীয় ইউপি সদস্য মো. ইউনুস মিয়া বলেন, ‘ ধর্ষণে ব্যর্থ হয়ে হালিমার শ্বশুর তার প্রতিবন্ধী ছেলেকে তালাক দিয়ে তাকে বিয়ে করতে স্থানীয় কাজী নূর হোসেনকে ডেকে আনেন। কাজী এই বিয়ে পড়াতে অস্বীকৃতি জানান। ঘটনাটি জানাজানি হলে ওই রাতেই শ্বশুর নুরুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

মঙ্গলবার সকালে পুত্রবধূ হালিমা বেগম বাদী হয়ে শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা নকিব আকরাম জানান, ওই মামলায় নুরুল ইসলামকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 312
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪