|

লক্ষ্মীপুরে আ’লীগ নেতার পুরস্কার পেল মেধাবী শিক্ষার্থী’রা

প্রকাশিতঃ ৯:৪৪ অপরাহ্ন | জানুয়ারী ২৫, ২০২০

লক্ষ্মীপুরে আ'লীগ নেতার পুরস্কার পেল মেধাবী শিক্ষার্থী'রা

স্টাফ রিপোর্টারঃ জুনিয়র স্কুল সার্টিফিকেটসহ (জেএসসি) শ্রেণি পর্যায়ে বার্ষিক পরীক্ষায় ভালো ফলাফল করায় লক্ষ্মীপুরে ৪৫ জন শিক্ষার্থীকে পুরস্কার দেওয়া হয়েছে।

শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন তোতারখিল আয়েশা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের এ পুরস্কার দেন। তিনি ওই বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন।

জানা গেছে, তোতারখিল আয়েশা উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী, ষষ্ঠ থেকে দশম শ্রেণি পর্যন্ত প্রথম থেকে তৃতীয় স্থান পর্যন্ত ও স্কাউটের ৪৫ জন শিক্ষার্থীকে ৪৪ হাজার টাকা পুরস্কার দেওয়া হয়েছে।

এরমধ্যে জিপিএ-৫ ও ১ম স্থান অর্জনকারীদের ৫০০ টাকা, দ্বিতীয় স্থান অর্জনকারী ও স্কাউটের সদস্যদের ৩০০ টাকা এবং তৃতীয় স্থান অর্জনকারীদের ২০০ টাকা করে দেওয়া হয়। শিক্ষার্থীদের পড়ালেখায় উৎসাহিত করতে আওয়ামী লীগ নেতা নুর উদ্দিন চৌধুরী নয়ন এ পুরস্কার দেন।

দত্তপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহছানুল কবির রিপনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না, আওয়ামী লীগ নেতা মোশারেফ পাটওয়ারী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইব্রাহিম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল প্রমুখ।

বক্তরা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশে শিক্ষার হার বৃদ্ধি পেয়েছে। বিনামূল্যে শিক্ষার্থীদের মাঝে বই ও স্কুল ড্রেসের জন্য টাকা দেওয়া হচ্ছে। বিদ্যালয়ে শিক্ষার্থীদের বিনামূল্যে খাবার দেওয়া হচ্ছে। আওয়ামী লীগ সরকার শিক্ষাবান্ধব সরকার।

দেখা হয়েছে: 446
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪