|

ময়মনসিংহে ১ ব্যক্তির পুরুষঙ্গ কেটে দিল দূর্বৃত্তরা

প্রকাশিতঃ ২:৫৬ অপরাহ্ন | মে ০৪, ২০১৮

পুরুষঙ্গ-কেটে-দিল-Mymensingh 1 person's penis cut off miscreants

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহের ভালুকা উপজেলার পল্লী এলাকায় কাওসার (৪৫) নামে মধ্যবয়সী এক ব্যাক্তির পুরুষঙ্গ কেটে দিয়েছে দূর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের ৮ নং ওয়ার্ডে ভর্তি করা হয়। কাওসার উপজেলার উথুরা ইউনিয়নের মেঞ্জেনা গ্রামের বাসিন্দা আব্দুল মজিদের ছেলে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৩ মে ) সন্ধ্যার পর ত্রিশাল উপজেলার মোক্ষপুর ইউনিয়নের কইতর বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

এবিষয়ে কাওসারের সোহদর ভাই ফরিদ উদ্দিন জানান, কাওসার উপজেলার উথুরা ইউনিয়নের মেঞ্জেনা বাজারে সেনিটারীর ব্যবসা করতেন। সেই সুবাদে ত্রিশালের কইতর বাড়ি এলাকার সোহাগ নামে এক ব্যাক্তির কাছে ১ লক্ষ্য টাকা পেতেন। ওই পাওনা টাকা আনতে গেলে সোহাগের সাথে থাকা ৪ থেকে ৫ জন অজ্ঞাত লোক কাওসারকে ধরে তার পুরুষঙ্গ কেটে দেয়।

তিনি আরও জানান, এ সময় তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে স্থানীয়রা গুরতর আহত অবস্থায় উদ্ধার করে মমেক হাসপাতালে নিয়ে ভর্তি করেন। ঘটনার খবর পেয়ে কাওসারের স্বজনরা হাসপাতালে আসেন বলেও ফরিদ জানিয়েছেন।

এদিকে ভালুকা উপজেলার এক গনমাধ্যমকর্মী স্থানীয়দের বরাত দিয়ে জানান, কাওসার ওই এলাকার এক নারীর কাছে গিয়ে ছিলেন। পরে ওই নারীর ঘর থেকে বের হবার পর দূর্বৃত্তরা খোজ পেয়ে এমন কান্ড ঘটিয়েছে।

মমেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের পুলিশ কর্মকর্তা হেদায়েত এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

পুরুষঙ্গ-কেটে-দিল-Mymensingh 1 person's penis cut off miscreants

দেখা হয়েছে: 612
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪