|

পুলিশি বেষ্টনীতে বরিশালে বিএনপির বিক্ষোভ সমাবেশ

প্রকাশিতঃ ৩:৫২ অপরাহ্ন | জুন ১০, ২০১৮

পুলিশি বেষ্টনীতে বরিশালে বিএনপির বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টারঃ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সু-চিকিৎসার দাবিতে বরিশালে পুলিশের কঠোর বেষ্টনীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে রবিবার সকাল সাড়ে ১০টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি এবং সকাল সাড়ে ১১টায় দলীয় কার্যালয়ের সামনে মহানগর বিএনপি পৃথক বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।

মহানগর বিএনপি’র সভাপতি ও কেন্দ্রিয় কমিটির যুগ্ম মহাসচিব সাবেক মেয়র অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, সিনিয়র সহসভাপতি মনিরুজ্জামান ফারুক, সহ-সভাপতি আক্তার হোসেন মেবুল, সহকারী সম্পাদক আনোয়ারুল হক তারিন, মহানগর যুবদল সভাপতি আক্তারুজ্জামান শামীম, সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন এবং সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতনসহ অন্যান্যরা।

এদিকে একই দাবিতে আজ সকালে অশ্বিনী কুমার হলের সামনে পুলিশের কঠোর নিরাপত্তার মধ্যে বিক্ষোভ সমাবেশ করে উত্তর ও দক্ষিন জেলা বিএনপি। দক্ষিন জেলা বিএনপি’র সভাপতি এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি মেজবাউদ্দিন ফরহাদ, রফিকুল ইসলাম লাবু, আসাদুজ্জামান মুক্তা সহ যুবদল, ছাত্রদল সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ উপলক্ষ্যে সদর রোডসহ বিএনপির দলীয় কার্যালয়ের আশপাশে মোতায়েন ছিলো বিপুল সংখ্যক পুলিশ।

দেখা হয়েছে: 684
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪