|

ময়মনসিংহে পুলিশের উপস্থিতেই গোলাগুলি আহত ৩

প্রকাশিতঃ ৮:৫৮ অপরাহ্ন | জুন ২০, ২০১৮

ময়মনসিংহে পুলিশের উপস্থিতেই গোলাগুলি আহত ৩

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরীর আকুয়া এলাকায় যুবলীগের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পুলিশের উপস্থিতেই গোলাগুলি, ককটেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এঘটনায় গুলিতে গুরতর আহত হয়েছেন, ৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি স্বপন সরকার (৩০) যুবলীগ কর্মী মোর্শেদ (১৮) ও শিশু বাপ্পী(১২)। তবে সবারই পায়ে গুলিবিদ্ধ লেগেছে। এসময় পুলিশের একটি মোটর সাইকেল ভাংচুর করা হয় বলে জানা গেছে।

বুধবার (২০ জুন) বেলা আড়াইটার দিকে নগরীর আকুয়া হাবুন বেপারী মোড়ের কলাবাগান এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ এলাকায় গিয়ে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করেন।আহতরা সবাই আকুয়া এলাকার বাসিন্দা বলে পুলিশ জানিয়েছেন।

ময়মনসিংহে পুলিশের উপস্থিতেই গোলাগুলি আহত ৩

এ বিষয়ে প্রত্যক্ষদর্শী আকুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক বলেন, একই এলাকার মহানগর যুবলীগের সদস্য সাজ্জাদ আলম শেখ আজাদ ও শেখ ফরিদের মধ্যে কয়েকদিন ধরে সংঘর্ষ চলে আসছে। পরে বুধবার বেলা আড়াইটার দিকে দুই পক্ষের ৩০/৪০ জন সমর্থক দেশীয় ও আগ্নেয়াস্ত্রসহ ককটেল নিয়ে পরস্পরের বিরুদ্ধে সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় আধা ঘন্টাব্যাপী চলে গুলাগুলি, ককটেল বিস্ফোড়ন ও ধাওয়া পাল্টা ধাওয়া। এ সময় দুই পক্ষের ৩ জন গুলিবিদ্ধ হয়ে গুরতর আহত হয়। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে আহতদের হাসপাতালে পাঠান।

তিনি অভিযোগ করে আরও বলেন, সংঘর্ষের সময় হাবুন বেপারী মোড়ে প্রয়াত আফাজ উদ্দিন চেয়ারম্যানের অফিসে গুলি বর্ষন করেন আজাদের লোকজন। এ সময় অফিসের ভিতরে কয়েকজন মহিলা পুলিশ ডিউটিতে ছিলেন। কিন্তু তারা নিজেদের রক্ষায় ব্যস্ত ছিলেন। ঘটনার পর গোয়েন্দা পুলিশ ও কোতুয়ালী পুলিশ এলাকায় অবস্থান নিয়েছে।

এ বিষয়ে ঘটনাস্থলে থাকা ওসি (তদন্ত) খন্দকার শাকের আহামেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই তিনজন কি ভাবে আহত হয়েছেন এখনি বলা যাচ্ছে না। আমরা শান্তি বাজায় রাখতে কাজ করছি। বিস্তারিত পরে জানাবো বলে পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

দেখা হয়েছে: 710
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪