|

পুলিশের বাধার মুখে হালুয়াঘাটে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:১৪ অপরাহ্ন | জুলাই ২০, ২০১৮

স্টাফ রিপোর্টরঃ

ময়মনসিংহের হালুয়াঘাটে বিএনপি ঘোষিত বিক্ষোভ সমাবেশ পুলিশের বাধার মধ্যে সংক্ষিপ্ত আকারে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাতে বিক্ষোভ সমাবেশ করা যাবে না বলে বিএনপি নেতাদের জানিয়ে দেয়।

আজ শুক্রবার দুপুরে পুলিশ হালুয়াঘাট পুরাতন বাসস্ট্যান্ডে বিএনপি কার্যালয়ে প্রবেশ করে নেতাকর্মীদের বের করে দরজা বন্ধ করে দিয়ে অফিসের সামনে অবস্থান নেয়। এর মধ্যে বিকেল সাড়ে ৪ টার দিকে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্সের নেতৃত্বে বিএনপি নেতাকর্মীরা কার্যালয়ে পৌঁছালে পুলিশের সাথে আলোচনা হয় এবং পরে পুলিশ শর্ত স্বাপেক্ষে অফিসের ভেতরে সমাবেশের অনুমতি দেয়।


বিক্ষোভ সমাবেশে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স বলেছেন সরকার বেগম খালেদা জিয়াকে ভয় পায় বলেই তাঁকে ষড়যন্ত্রমূলক ভাবে আটক রেখে ফাঁকা মাঠে গোল দিতে চায় এবং অসুস্থতা স্বত্বেও সুচিকিৎসা না দিয়ে তাঁর প্রতি অমানবিক আচরণ করছে।

সরকারের দুর্ণীতি-দু:শাসনের বিরুদ্ধে বেগম খালেদা জিয়া যাতে আন্দোলন করতে না পারেন এবং আগামী নির্বাচনে যাতে বিএনপি অংশ না নেয়, সেজন্য সরকার তাঁকে অন্যায় ভাবে আটক রেখেছে। তিনি অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা দাবী করে বলেন, উদ্ভুত পরিস্থিতির জন্য সরকারকেই দায়ী থাকতে হবে।তিনি হালুয়াঘাটে কর্মসুচি পালনে পুলিশের বাধার প্রতিবাদ জানিয়ে বলেন, উপরের চাপের অজুহাত দিয়ে কর্মসুচি পালনে বাঁধা দেবেন না, জনগন যখন চাপ দেয়া শুরু করবে তখন আর বাঁধা দিয়ে জনস্রোত আটকিয়ে রাখতে পারবেন না।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবীতে এবং তাঁর প্রতি অমানবিক আচরনের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। হালুয়াঘাট পুরাতন বাসস্ট্যান্ডে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আসলাম মিয়া বাবুল সভাপতিত্ব করেন।

বক্তব্য রাখেন বিএনপি নেতা অধ্যাপক আমজাদ আলী,আবু হাসনাত বদরুল কবীর, শ্রমিক দলের আহ্বায়ক আব্দুল গনি,তাঁতী দলের সাধারন সম্পাদক আব্দুল জলিল,জেলা ছাত্র দলের সিনিয়র সহ সভাপতি আসাদুজ্জামান আসিফ ।উপস্থিত ছিলেন বিএনপি নেতা আলী আশরাফ,ইসহাক আলী মাস্টার,এখলাস উদ্দিন বিএসসি, আব্দুল আজিজ খান,আব্দুল মালেক, রুহুল আমিন খান প্রমুখ।

দেখা হয়েছে: 672
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪