|

পুলিশের বিরুদ্ধে মামলা করে বিপাকে রিক্সা চালক

প্রকাশিতঃ ৬:৫১ অপরাহ্ন | অগাস্ট ১৩, ২০১৮

পুলিশের বিরুদ্ধে মামলা করে বিপাকে রিক্সা চালক

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ

গাইবান্ধার পলাশবাড়ীতে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের বিরুদ্ধে বসতবাড়ী ভাঙচুরের অভিযোগ। আদালতে মামলা করে প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন বাদীপক্ষ।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার পবনাপুর ইউপি’র পবনাপুর গ্রামের মৃত হাফিজার রহমানের ছেলে রিক্সা চালক আনিছুর রহমান পৈত্তিকসূত্রে প্রাপ্ত বসতবাড়ীর জমিতে বিল্ডিং নির্মাণ করে বসবাস করে আসছিল। আনিছুর রহমান দীর্ঘদিন পরিবারসহ ঢাকায় বসতবাস করার সুবাদে একই গ্রামের পার্শ্ববর্তী বাড়ীর মৃত জসিম উদ্দিনের ছেলে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ডিপটি মিয়া বসতবাড়ী ও বিল্ডিং-এর লোভ সামলাতে জোরপূর্বক দখল করার চেষ্টা চালায়।

এরই ধারাবাহিকতায় গত ২ আগস্ট ডিপটি মিয়াগংরা আনিছুর রহমানের নির্মাণাধীন বাড়ীর প্রাচীর ভেঙ্গে অবরুদ্ধ করে রাখে। ঢাকায় থেকে বিষয়টি জানতে পেরে বাড়ীর মালিক আনিছুর রহমান গাইবান্ধা আমলী আদালতে একটি পিটিশন (নং-১৬৮/১৮) মামলা দায়ের করে।

বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে অফিসার ইনচার্জ পলাশবাড়ী থানাকে তদন্তের নির্দেশ প্রদান করেন।

এদিকে, মামলা দায়ের পর বিবাদী ডিপটি মিয়াগংরা বাদী আনিছুর রহমানের উপর একাধিকবার হামলা চালানো চেষ্টা করে। এরপর থেকে বাদী আনিছুর রহমান বিবাদীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে।

বাদীর অভিযোগের প্রেক্ষিতে স্থানীয় সাংবাদিকরা বাদীকে সাথে ঘটনাস্থল পরিদর্শনে গেলে উপস্থিত সাংবাদিকদের সামনে বিবাদী অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ডিপটি মিয়া দেশীয় অস্ত্র দা হাতে বাদীর উপর হামলা চালানোর চেষ্টা করে।

দেখা হয়েছে: 539
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪