|

পুলিশের সোর্স মাদকসেবী: মাদক বিক্রেতার স্ত্রীকে নিয়ে উধাও

প্রকাশিতঃ ১০:৩৯ অপরাহ্ন | জুলাই ১৭, ২০১৮

পুলিশের সোর্স মাদকসেবী ও মাদক বিক্রেতার স্ত্রীকে নিয়ে উধাও

তানোর প্রতিনিধিঃ

রাজশাহীর তানোর থানা পুলিশের এ এস আই শরিফুল ইসলামের ব্যাক্তিগত সোর্স মাদকসেবী মামুন, মাদক বিক্রেতার স্ত্রীকে নিয়ে উধাও হওয়ার ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে দু’টার দিকে ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় উঠেছে গুঞ্জন, এলাকায় বইছে ব্যাপক সমোলোচনার ঝড়। তানোর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে ,এ এস আই শরিফুল ইসলামের ব্যাক্তিগত সহকারী হিসেবে প্রায় ২বছর ধরে কাজ করেন তানোর পৌর শহরের ধানতৈড় গ্রামের রেজু মন্ডলের পুত্র মাদকসেবী মামুন।

সে তানোরের প্রতিটি মাদক স্পট থেকে নিয়মিত ভাবে শরিফুল ইসলামের সোর্স হিসেবে যাতায়াত করতেন। আর এরকম একজন মাদক ব্যাবসায়ী তানোর পৌর শহরের আলতাব হোসেনের পুত্র রিপন আলী (৩০)।গত ফেব্রয়ারী মাসে শেষের দিকে আর্মস পুলিশ ব্যাটেলিয়নের হাতে ফেন্সিডিলসহ আটক করে জেল হাজতে প্রেরন করেন রিপনকে।

এদিকে রিপনের স্ত্রী শান্তা (১৯) স্বামী ঘরে না থাকার সেই মাদক সেবী মামুনের (২ সন্তানের জনক ) সাথে পরকীয়া প্রেমে লিপ্ত হন। গত বুধবার রিপন জামিন পেয়ে বাড়ি আসার পর তার স্ত্রীকে তার বাসায় না পেয়ে সন্ধ্যায় সরনজয় ইউপি এলাকায় চকপাড়া গ্রামে তার শশ্বুর আনসার আলীর বাড়িতে যান। সেখানে গিয়ে জানতে পারেন ডিবি পুলিশ পরিচয় দেওয়া মাদকসেবী মামুন তাকে জামিন করার জন্য কোর্টে নিয়ে গেছেন । তাদের দু’জনের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলে বন্ধ পাওয়া যায়।

তবে এ বিষয়ে এ এস আই শরিফুল ইসলাম বলেন, আমি পাবনার রুপপুরে প্রধানমন্ত্রীর ডিউটিতে আছি। তবে মামুনের বিষয়টি শুনেছি, তার সাথে কথা ও বলেছি। সে এরকম কোন কাজ করেনি বলে আমাকে জানিয়েছে।

দেখা হয়েছে: 655
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪