|

পুলিশ কর্তৃক যৌন নির্যাতনের শিকার স্কুলছাত্রীকে দেখতে মাদারীপুরে সেলিমা রহমান

প্রকাশিতঃ ৩:৫৮ অপরাহ্ন | মে ২৫, ২০১৯

পুলিশ কর্তৃক যৌন নির্যাতনের শিকার স্কুলছাত্রীকে দেখতে মাদারীপুরে সেলিমা রহমান

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ মাদারীপুর পৌরশহরের সৈদারবালী সড়কের আলোচিত পুলিশ কর্তৃক যৌন নির্যাতনের শিকার স্কুলছাত্রীকে হাসপাতালে দেখতে এসে চিকিৎসার জন্য আর্থিক সহয়াতা ও জাতীয়তাবাদী আইনজিবি ফোরাম থেকে আইনি সহয়াতা দেওয়ার আশ্বাস দেন কেন্দ্রীয় বিএনপি’র ভাইস-চেয়ারম্যান সেলিমা রহমান।

স্থানীয় সুত্রে জানা গেছে, শনিবার (২৫ মে) বেলা এগার টার দিকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান সেলিমা রহমান ও কেন্দ্রী মহিলা দলের সাধারন সম্পাদক সুলতানা আহমেদ, ঢাকা জেলা স্বেচ্ছা সেবক দলের সভাপতি আবদুর রহমান বাবুল, কেন্দ্রীয় মহিলা দলের সহ-সভাপতি জেবা খান, ঢাকা জেলা মহিলা দলের আহবায়ক সাবিনা ইয়াসমিন, ঢাকা বিভাগ মহিলা দলের সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তারসহ একটি টিম, আলোচিত মাদারীপুরে পুলিশ কর্তৃক যৌন নির্যাতনের শিকার স্কুলছাত্রীকে দেখতে মাদারীপুরে আসে।

বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদাজিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে নির্যাতনের শিকার স্কুলছাত্রীর পরিবারকে সমবেদনা জানাতে তার বাড়িতে গিয়ে চিকিৎসার জন্য আর্থিক সহয়তা দেন। এবং সব রকম আইনি সহয়াতা দেওয়ার আশ্বাস দেন। পরে নির্যাতনের শিকার স্কুলছাত্রীকে মাদারীপুর সদর হাসপাতালে দেখতে গিয়ে তাকে সমবেদনা জানান ও শারিরিক খোজ খবর নেন।

এসময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা বিএনপি’র সাধারন সম্পাদক জাহান্দার আলী জাহান, সাংগঠনিক সম্পাদক জামিনুর হোসেন মিঠু, মিসেস নাদিরা মিঠু চৌধুরী, যুবদলের সভাপতি মোফাজ্জেল হোসেন খান ,সাধারন সম্পাদক ফারুক বেপারী, স্বেচ্ছা সেবক দলের সভাপতি সাহাদাত হোসেন ও সাধারন সম্পাদক মাসুদ পারভেজ, ছাত্রদলের সভাপতি শাহিন মৃধা ও সাধারন সম্পাদক নুরে-মোস্তফা প্রমুখ।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান সেলিমা রহমান বলেন, বর্তমান সরকারের আমলে সাধারন মানুষের কোন জান-মালের নিরাপত্তা নেই। আইনের কোন শাসন নেই।

তাই দেশের এই দূবস্থা। আমরা বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদাজিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে অসহায় এ নির্যাতিত পরিবারের সমবেদনা জানাচ্ছি ও দলের পক্ষ থেকে কিছু আর্থিক সহয়াতা দিয়েছি। এবং জাতীয়তাবাদী আইনজিবি ফোরাম নির্যাতিতা পরিবারকে সকল প্রকার ফ্রি আইনি দেওয়া হবে বলে আশ্বাস্থ করেন।

উল্যেখ্য; মাদারীপুর পুলিশ লাইনের পুলিশ সদস্য মোক্তার হোসেন দীর্ঘদিন থেকে শহরের টিবি ক্লিনিক সড়কে ভাড়া থাকেন। কয়েক দিন আগে মোক্তারের গর্ভবতী স্ত্রী গ্রামের বাড়ি চলে যায়। এই সুযোগ গত রবিবার (১৯ মে) রাতে শহরের সৈদারবালী সড়কের প্রতিবেশী এক স্কুলছাত্রীকে ঘরে ডেকে নেন। এসময় দরজা বন্ধ করে স্কুল ছাত্রীকে ধর্ষণ করেন।

এসময় স্কুল ছাত্রী চিৎকারে বিষয়টি টের পেয়ে স্থানীয়রা বাইরে থেকে দরজা বন্ধ করে দেন। পরে পুলিশ সদস্য মোক্তার হোসেন ওই স্কুলছাত্রীকে পেছনের ভেন্টিলেটর দিয়ে ফেলে দেন। এতে করে স্কুলছাত্রীর গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় বিভিন্ন মিডিয়াতে সংবাদ প্রচারে পরে থানায় মামলা হলে থানা পুলিশ আসামীকে আটক করে জেল হাজতে প্ররণ করে।

দেখা হয়েছে: 447
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪