|

গোদাগাড়ীতে পুলিশ পরিচয়ে নারীর টাকা ও মোবাইল ছিনতাই

প্রকাশিতঃ ১০:৩৬ অপরাহ্ন | মে ০৬, ২০১৮

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ীতে পুলিশ পরিচয়ে টাকা ও মোবাইল ছিনতাই ঘটনা ঘটেছে। স্থানীয় সৃত্রে জানাযায় রোববার দুপুর আড়াইটার দিকে রাজশাহী-চাপাই নবাবঞ্জ মহাসড়ক সুলতানগঞ্জ মেলা পাড়া নামকস্থানে দুই ছিনতাইকারী মোটর সাইকেল যোগে এসে নিজদেরকে থানা পুলিশের পরিচয় দিয়ে অটোবাইকের গতিরোধ করে নারী যাত্রীকে থানায় যাওয়ার কথা বলে টানা হিচড়া করতে থাকে।

এক পর্যায়ে ছিনতাইকারীরা নারী যাত্রীর ভেনিটি ব্যাগ কেড়ে নিয়ে চলে যায়। নারী যাত্রী সাহিদা খাতুন বলেন তার ভেনেটি একটি মোবাইল ও ৬ হাজার ৬৬ টাকা ছিল। উপজেলার অভয়া কামার পাড়া গ্রামের এরফান আলীর মেয়ে সাহিদা খাতুন(২০) গোদাগাড়ী সোনালী ব্যাংক শাখা থেকে টাকা উত্তোলন করে অটো বাইকযোগে বাড়ী ফিরছিল। পরে সাহিদা খাতুন ছিনতাইয়ের গটনায় থানায় একটি অভিযোগ দায়ের করে।

এ প্রসঙ্গে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি তদন্ত) আলতাব হোসেন বলেন অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। সাহিদা খাতুনের ধারনা ছিনতাইকারীরা ব্যাংক থেকে তাকে (সাহিদা খাতুন) অনুসরণ করা শুরু করে।

দেখা হয়েছে: 447
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪