|

পুলিশের মাদক সংশ্লিষ্টতা পেলেই ব্যবস্থা গ্রহন,পুলিশ সুপার

প্রকাশিতঃ ১২:৪১ অপরাহ্ন | মার্চ ০৬, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
পুলিশ সদস্য মাদকের সাথে জড়িত থাকলে বা মাদক সংশ্লিষ্টতা পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে। এক্ষেত্রে কাউকে কোন ধরণের ছাড় দেওয়া হবে না। মাদক ব্যবসায়ী যত বড়ই হোক না কেন তাকে চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে বলে মন্তব্য করেছেন রাজশাহী জেলার নতুন যোগদানকারী পুলিশ সুপার মো: শহীদুল্লাহ পিপিএম।

সোমবার দুপুর ১২টার দিকে জেলা পুলিশ সুপারের সভাকক্ষে রাজশাহীতে কর্মরত সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি। তিনি বলেন, জঙ্গি ঠেকাতে জেলা পুলিশ আগে থেকেই প্রশংসনীয় ভূমিকা রেখেছে। তবে মাদকের ভয়াবহতা এখনও আছে। এ দুই ইস্যুতে তিনি সর্বোচ্চ আন্তরিকতার সঙ্গে কাজ করতে চান।

এসপি বলেন, জেলা পুলিশের কোনো কর্মকর্তা কিংবা সদস্যের বিরুদ্ধে মাদক ব্যবসায়ীদের সঙ্গে সংশ্লিষ্টতা পাওয়া গেলে সঙ্গে সঙ্গে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে। এক্ষেত্রে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্যে দিয়ে তিনি সাংবাদিকদেরও সহায়তা কামনা করেন।

মো. শহীদুল্লাহ বলেন,সাংবাদিকদের সঙ্গে জেলা পুলিশের যোগাযোগ বৃদ্ধি করতে আগামী এক সপ্তাহের মধ্যে তার কার্যালয়ে একটি মিডিয়া সেল খোলা হবে। সেখান থেকে একজন সহকারী পুলিশ সুপার সাংবাদিকদের তথ্য প্রদান করবেন। এতে তথ্য পেতে সাংবাদিকদের ভোগান্তি কমবে।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুর রাজ্জাক খান,বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার সুমিত চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য,গত বৃহস্পতিবার তিনি রাজশাহীর পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। এর আগে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশে কর্মরত ছিলেন।

দেখা হয়েছে: 571
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪