|

গোদাগাড়ীতে পুলিশ হেফাজতে মাদক ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশিতঃ ৯:৪২ অপরাহ্ন | মার্চ ৩০, ২০১৮

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় পুলিশ হেফাজতে এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তার নাম আবু বাক্কার (৬৫)। তিনি উপজেলার কাঁকনহাট পৌরসভার দরগাপাড়া মহল্লার মৃত জুবাদ আলীর ছেলে।

কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা বুধবার বিকালে তাকে গাঁজাসহ আটক করেছিল। আটকের পর তদন্ত কেন্দ্রে নেওয়া হলে তিনি অসুস্থ্য হয়ে পড়ে এরপর তাকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান বলে নিশ্চিত করেন গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ শওকত।

কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, কাঁকনহাট রেলস্টেশন এলাকায় সিরাজুলের চায়ের দোকানে অভিযান চালিয়ে ২ কেজি ২৫০ গ্রাম গাঁজাসহ তিন জনকে আটক করা হয়।আটককৃতরা হলেন কাঁকনহাট এলাকার সুন্দরপুর পশ্চিম পাড়ার মৃত উসমানের ছেলে সিরাজুল ইসলাম (৬৫),তেতুলিয়া দাঙ্গা নগর পাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে তরিকুল (২৩) ও কাঁকনহাট পৌরসভার দরগাপাড়া মহল্লার মৃত জুবাদ আলীর ছেলে আবু বাক্কার (৬৫)। আবু বাক্কার গাঁজা বিক্রি করতেন এবং নিজেও সেবন করতেন।

আমিনুল ইসলাম দাবি করেন, আটকের পর আবু বাক্কারকে তদন্ত কেন্দ্রে নেওয়া হয়। তবে হাজতে ঢোকানোর আগেই তিনি অসুস্থ্য হয়ে পড়েন। তাই সঙ্গে সঙ্গে তাকে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পথেই তিনি মারা যান।
রাত সাড়ে ১১টার দিকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদ নেওয়াজ তদন্ত কেন্দ্রে গিয়েছেন। তার উপস্থিতিতে মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হচ্ছে।

এরপর ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে বলে জানান গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি তদন্ত) আলতাব হোসেন।

দেখা হয়েছে: 332
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪