|

পূর্বধলার সাবেক এমএনএ সাদির উদ্দিন আর নেই

প্রকাশিতঃ ১১:৫০ অপরাহ্ন | অগাস্ট ২৭, ২০১৮

পূর্বধলার সাবেক এমএনএ সাদির উদ্দিন'র উদ্দিন ইন্তেকাল

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা):
নেত্রকোনা জেলার সিনিয়র আইনজীবি ও আইনজীবি সমিতির সাবেক সভাপতি, মুক্তিযুদ্ধের সংগঠক, সাবেক এমএনএ ও সাবেক সংসদ সদস্য, নেত্রকোনা প্রেসক্লাবের আজীবন সদস্য, প্রবীন আওয়ামীলীগ নেতা এড: সাদির উদ্দিন আহমেদ (৯০) সোমবার (২৭ আগস্ট) সকাল ০৮:০০ টায় বার্ধক্যজনিত কারণে নিজ বাসভবন নেত্রকোনায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া…. রাজেউন)।

সে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের ভূগি গ্রামে জন্মগ্রহন করেন। ১৯৫৬ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বি.কম ও একই বিশ্ববিদ্যালয় থেকে ১৯৫৭ সালে এল.এল.বি পাস করেন, ১৯৭০ সালে এমএনএ নির্বাচিত হন। ১৯৭৩ সালে একই আসন থেকে এমপি নির্বাচিত হন। ১৯৭২ সালে জাতীয় সংবিধান প্রনয়ন কমিটির অন্যতম সদস্য ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, ৪ ছেলে, ৪ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা আহমদ হোসেন, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রধান সমন্বয়কারি মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান খান, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মৌলবী আব্দুল ওয়াহেদ তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ভাষা সৈনিক ইউনুস আলী মন্ডল, জেলা আওয়ামলীগের সদস্য এটিএম ফয়জুর সিরাজ জুয়েল, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুজন, আজকের আরবান ডট কমের সম্পাদক সৈয়দ আরিফুজ্জামান প্রমুখ।

দেখা হয়েছে: 672
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪