|

পূর্বধলায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৮:৪৫ অপরাহ্ন | মার্চ ০২, ২০১৯

পূর্বধলায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা): নেত্রকোনার পূর্বধলা উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে চলছে চরম উত্তেজনা। নির্বাচনী প্রচার প্রচারণায় সন্ত্রাসী হামলার প্রতিবাদে শুক্রবার (১ মার্চ) সন্ধ্যায় উপজেলা আওয়ীমীলীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী (সতন্ত্র) মোঃ মাছুদ আলম তালুকদার টিপু।

আওয়ামীলীগ মনোনীত (নৌকার) প্রার্থী জাহিদুল ইসলাম সুজন’র বিরুদ্ধে অভিযোগ করে মাছুদ আলম তালুকদার টিপু বলেন, আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনী ক্যাম্পে ভাংচুর, সমর্থকদের বাড়িঘর দোকানপাটে হামলা, প্রচারনায় বাধা দেয়া দেয়।

তিনি বলেন, তৃণমূল আওয়ামীলীগের সমর্থনে নির্বাচনকে উৎসব মূখর করতেই আওয়ামীলীগের নেতা হয়ে নির্বাচনে চেয়াম্যান পদে আনারস প্রতীকে অংশ নিয়েছেন। তবে নির্বাচনী আচরনবিধি লঙ্ঘন করে প্রতীক দেয়ার পর থেকেই নৌকা প্রার্থী ও সমর্থকদের দ্বারা নানা বাধা বিপত্তির সম্মুখীন হতে হচ্ছে প্রতিনিয়ত।

তিনি আরও অভিযোগ করে বলেন, নির্বাচনের শুরু থেকে সুজনের নেতৃত্বে বহিরাগত সন্ত্রাসীরা তার নির্বাচনী প্রচারে বাধা সৃষ্টি করছে। তার নির্বাচনী পোস্টার, ব্যানার, ফেস্টুন ও স্টিকার লাগাতে দিচ্ছে না। রাতের অন্ধকারে পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে। তাই নির্বাচনী সুষ্ট পরিবেশ ফিরিয়ে আনতে নির্বাচন কমিশন ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এরশাদ হোসেন মালু, নেত্রকোণা জেলা আওমীলীগ সদস্য এ টি এম ফয়জুর সিরাজ জুয়েল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোতাহার হোসেন খান বকুল, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হাসিমা আক্তার বিরহী, সাবেক ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ গোলাম মোস্তফা, দপ্তর সম্পাদক হাবিবুর রহমান রুক্কু, কাপাসিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কফিল উদ্দিন মাস্টার প্রমুখ।

দেখা হয়েছে: 430
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪