|

পূর্বধলায় কবর থেকে শিশুর গলিত লাশ উত্তোলন

প্রকাশিতঃ ৯:১৬ অপরাহ্ন | সেপ্টেম্বর ২১, ২০১৮

পূর্বধলায় কবর থেকে শিশুর গলিত লাশ উত্তোলন

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা):
নেত্রকোনার পূর্বধলা উপজেলায় আদালতের নির্দেশে দাফনের ২১দিন পর গত বৃহস্পতিবার মুরছালিন নামের ৪ বছরের এক শিশুর লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। গত ৩১ আগস্ট শুক্রবার বাড়ি থেকে নিখোঁজের পর সন্ধ্যায় বাড়ির পাশের একটি পরিত্যাক্ত গর্ত থেকে মুরছালিনের লাশ উদ্ধার করা হয়।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার ঘাগড়া ইউনিয়নের ঘাগড়া গ্রামের আউয়াল মিয়ার ছেলে মুরছালিন গত ৩১ আগস্ট সন্ধ্যায় নিখোঁজ হয়। পরে বাড়ির পাশের একটি পুরোনো গর্ত থেকে তার মৃতদেহ উদ্ধার করে। ওই দিন রাতে তার লাশ দাফন করা হয়।

মুরছালিনের মা ইয়াসমীন বেগম জানান, ছেলেকে হত্যা করা হয়েছে এমন সন্দেহ হলেও এলাকাবাসির কথায় ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন করা হয়। পরে প্রতিবেশি ফারুক ও তার স্ত্রী রোজিনার কথাবার্তা এবং আচরনে সন্দেহ হয়। পূর্বশত্রুতার জের ধরে ফারুক ও তার স্ত্রী রোজিনা মুরছালিনকে হত্যা করেছে এমন অভিযাগে তাদের নামে নেত্রকোনা জেলা আদালতে মামলা করেন। পরে পূর্বধলা থানা পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি রোজিনাকে গ্রেপ্তার করে। সে বর্তমানে নেত্রকোনা কারাগারে আছে।

এ দিকে মুরছালিনের মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য তার লাশ কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্তের নির্দেশ দেন বিচারিক আদালত। এরই প্রেক্ষিতে গত বৃহস্পতিবার বিকেলে নেত্রকোনার নির্বাহী ম্যাজিষ্ট্র্যাট জাহিদ বিন কাশেমের উপস্থিতিতে পূর্বধলা থানা পুলিশ কবর থেকে লাশ উত্তোলন করে।

নির্বাহী ম্যাজিষ্ট্র্যাট জাহিদ বিন কাশেম বলেন, আদালতের নির্দেশে মুরছালিনের লাশ উত্তোলন করা হয়েছে। এটি হত্যা না পানিতে ডুবে মৃত্যু তা প্রমানের জন্য ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হবে।

পূর্বধলা থানার উপপরিদর্শক (এসআই) হারুন অর রশিদ বলেন, লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 854
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪