|

পূর্বধলায় গলাকাটা গুজব ঠেকাতে পুলিশের র‌্যালি

প্রকাশিতঃ ৫:১৩ অপরাহ্ন | জুলাই ২১, ২০১৯

পূর্বধলায় গলাকাটা গুজব ঠেকাতে পুলিশের র‌্যালি

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার পূর্বধলায় গুজব ঠেকাতে এবং জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মোটর সাইকেল র‌্যালি করেছে পূর্বধলা থানা পুলিশ। শনিবার বিকেলে পূর্বধলা থানা থেকে র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়কগুলোতে প্রদক্ষিণ করে।

পূর্বধলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, উপজেলার সর্বত্র এখন ছেলে ধরা ও গলা কাটার আতঙ্ক বিরাজ করছে। প্রকৃতপক্ষে পদ্মা সেতুর জন্য ছেলে ধরা বা মাথার কাটার কোন সম্পৃক্তা নেই। চারদিকে রটে যাওয়া গুজবকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগের মাধ্যমে ছেলে ধরা ও গলা কাটার গুজব সম্পূর্ণ অসত্য ও ভিত্তীহীন।

বিষয়টি স্থানীয়দের মধ্যে ভয়ের কারণ হয়ে দাঁড়িয়েছে। এজন্য সকলকে সচেতন করতে ছেলে ধরা ও গলা কাটার গুজব ঠেকাতে ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে অন্যান্য উপজেলার ন্যায় পূর্বধলায়ও মোটর সাইকেল র‌্যালির আয়োজন করা হয়।

তিনি আরো বলেন, আমার আপনাদের সার্বিক সহযোগিতায় নিয়োজিত আছি। আপনারা কেউ আতঙ্কিত হবেন না। সন্দেহজনক ভাবে কাউকে ধরলে তাকে মারধর করবেনা, আইন নিজের হাতে তুলে না নিয়ে পুলিশের কাছে সৌর্পদ করার আহ্বান জানান।

দেখা হয়েছে: 419
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪