|

পূর্বধলায় গৃহবধুর বিষপানে আত্নহত্যা

প্রকাশিতঃ ৫:৩২ অপরাহ্ন | জুলাই ২৪, ২০১৮

আত্মহত্যা

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ
নেত্রকোনার পূর্বধলায় রোকেয়া আক্তার (৪০) নামে এক গৃহবধু বিষপানে আত্নহত্যার করেছে। সে উপজেলার খলিশাউড় ইউনিয়নের গরুয়াকান্দা গ্রামের প্রবাসী হযরত আলীর স্ত্রী ও আগিয়া ইউনিয়নের বেড়াইল গ্রামের শমেস আলীর মেয়ে।

জানা যায়, ২৩ জুলাই বিকালে সবার অজান্তে বিষপান করে অসুস্থ্য হয়ে পরে। বাড়ির লোকজন তাকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে মৃত রোকেয়ার বড় ভাই মঈন উদ্দিন জানান, ২২ বছর আগে খলিশাউড় ইউনিয়নের গরুয়াকান্দা গ্রামের মমরুজ আলীর ছেলে হযরত আলীর সাথে বিয়ে দেন। এখন পর্যন্ত তাদের কোনো সন্তান সন্ততি নেই। কাজের উদ্দেশ্যে স্বামী হযরত আলী স্ত্রী রোকেয়া কে বাড়িতে রেখে ৬ বছর ধরে বাহরাইন অবস্থান করে।

প্রায়ই বিভিন্ন কারণে রোকেয়া কে শ্বশুর মমরুজ আলী (৬৫), দেবর মিলন (২৭), রিপন (৩০) ও স্বপন (২৪) নির্যাতন করতো। তার ধারণা ২৩ জুলাই রোকেয়া কে শারীরিকভাবে নির্যাতন করে হত্যা করা হয়েছে। রোকেয়ার মৃত্যুর খবর মোবাইল ফোনে জানিয়ে হাসপাতালে লাশ রেখেই অভিযুক্ত ব্যক্তিরা পালিয়ে যায়।

এ ব্যাপারে পূর্বধলা থানায় ৪ জনকে আসামী করে একটি সাধারণ ডায়েরি (নং ১১৪৩ তাং ২৩.০৭.২০১৮) করা হয়েছে। মমরুজ আলী সহ ৪ জনের সাথে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি। এদিকে আজ ২৪ জুলাই ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তন্তর করা হয়েছে।

পূর্বধলা থানার অফিসার ইন-চার্জ মোঃ বিল্লাল উদ্দিন অভিযোগ প্রাপ্তির সত্যতা স্বীকার করে বলেন ময়না তদন্তের প্রতিবেদন প্রাপ্তি সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 697
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪