|

পূর্বধলায় চোখের জলে শায়িত সাবেক ইউপি চেয়ারম্যান জাবেদ আলী

প্রকাশিতঃ ২:৫৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৬, ২০১৯

পূর্বধলায় চোখের জলে শায়িত সাবেক ইউপি চেয়ারম্যান জাবেদ আলী

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ হাজারো মানুষের উপস্থিতিতে চোখের জল আর হৃদয়ের ভালোবাসায় সিক্ত হয়ে অন্তিম শয়নে শায়িত হয়েছেন নেত্রকোণার পূর্বধলা উপজেলার গোহালাকান্দা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মরহুম জাবেদ আলী তালুকদার।

বৃহস্পতিবার সকাল ১০টায় মরহুমের প্রথম জানাযার নামাজ গোহালাকান্দা ঈদগাহ মাঠে এবং দ্বিতীয় জানাযা বেলা ১১:৩০ মিনিটে আলীপুর আলীম মাদ্রাসা প্রাঙ্গণে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

জানাযার নামাজ পূর্বে তার জীবন ও কর্মের উপর আলোকপাত করে বক্তব্য রাখেন- মাননীয় জাতীয় সংসদ সদস্য ১৬১, নেত্রকোণা-৫ ও উপজেলা আ.লীগ সভাপতি আলহাজ্ব ওয়ারেসাত হোসেন বেলাল (বীর প্রতীক)। জানাযার নামাজে অংশগ্রহন করেন জেলা আ.লীগ নেতা এটিএম ফয়জুর সিরাজ জুয়েল, উপজেলা আ.লীগের সহ সভাপতি হাসান ইমাম, সাধারণ সম্পাদক এরশাদ হোসেন মালু, যুগ্ন সাধারণ সম্পাদক মোতাহার হোসেন বকুল, আ.লীগ নেতা মাছুদ আলম তালুকদার প্রমুখ।

এ ছাড়াও জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার হাজারো মানুষ অংশ নেয়।

উল্লেখ্য, গত বুধবার শ্যামগঞ্জ জামে মসজিদে আসরের নামাজরত অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নানিল্লাহী ওয়া ইন্না ইলাইহে রাজীউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি দুটি সংসার পরিচালনা করেন এবং ৫ ছেলে, ৪ মেয়ে আতœীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

দেখা হয়েছে: 501
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪