|

পূর্বধলায় ছেলে ধরা সন্দেহে ১ জন আটক

প্রকাশিতঃ ৯:১১ অপরাহ্ন | জুলাই ১৮, ২০১৯

পূর্বধলায় ছেলে ধরা সন্দেহে ১ জন আটক

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলা উপজেলার হিরনপুর বাজারে বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকালে ছেলে ধরা সন্দেহে এক ব্যাক্তিকে স্থানীয় জনতা আটক করে পুলিশে দিয়েছে।

আটককৃত ব্যক্তির নাম মোঃ ফারুক মিয়া, বাবার মৃত জয়নাল আবেদিন। সে কুমিল্লা জেলার লাঙ্গল কোট উপজেলার ঢুবাই বাজার গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা যায়, উপজেলার হিরনপুর বাজারে ফারুক মিয়াকে চলাফেরা সন্দেহ জনক হওয়ায় স্থানীয় জনতা তাকে আটক করে উত্তম মাধ্যম দিয়ে শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশকে খবর দেয়। খবর পেয়ে শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ তাকে আটক করে নিয়ে এসে জিঞ্জাসাবাদ করছে।

জিজ্ঞাসাবাদে সে অসংলগ্ন কথাবার্তা বলছে। এ সময় তার কাছে থকে একটি ব্যাগ একটি এলিডি লাইট, ২টি মোবাইলের কাভার, কিছু কাপর ২টি ভোটার আইডি কার্ড (নকল)। এদিকে ছেলেধরা সন্দেহে একজন আটকের সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে শতশত মানুষ তাকে দেখার জন্য ফাঁড়িতে ভীড় জমাচ্ছে।

শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আজহারুল ইসলাম জানান, হিরনপুর বাজারে ছেলেধরা সন্দেহে একজনকে জনতা আটক করা হয়েছে এমন সংবাদ পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে আটককারীকে উদ্ধার করে তদন্ত কেন্দ্রে নিয়ে আসা হয়েছে। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য নেত্রকোনায় পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 430
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪