|

পূর্বধলায় জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ পালিত

প্রকাশিতঃ ৯:১৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৬, ২০১৮

পূর্বধলায় জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ পালিত

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা):
‘শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নেত্রকোনার পূর্বধলায় আজ বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ-২০১৮ পালিত হয়েছে।

এ উপলক্ষে একটি র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ হতে র‌্যালিটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়। র‌্যালিতে নেতৃত্ব দেন নেত্রকোনা-৫ আসনের সাংসদ আলহাজ্ব ওয়ারেসাত হোসেন বেলাল, বীরপ্রতীক।

র‌্যালি শেষে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার নমিতা দে এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় সংসদ সদস্য নেত্রকোনা ৫ আলহাজ্ব ওয়ারেসাত হোসেন বেলাল (বীরপ্রতীক)। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেগম লুৎফা, পূর্বধলা থানা অফিসার ইনর্চাজ মোঃ বিল্লাল উদ্দিন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার মোঃ নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান মোতাহার হোসেন খান বকুল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ গোলাম মোস্তফা, দপ্তর সম্পাদক হাবিবুর রহমান রুক্কু, যুবলীগের সাধারণ সম্পাদক নূরুল আমীন খান পাঠান সৈকত প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশ এখন উন্নয়নের দিকে যাচ্ছে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০২১ সালের মধ্যে দেশের প্রতিটা ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছে দিতে কাজ করছেন।

দেখা হয়েছে: 478
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪