|

পূর্বধলায় ট্রাফিক সপ্তাহেও যানজটে ভোগান্তি যাত্রীরা

প্রকাশিতঃ ৪:৪৬ অপরাহ্ন | অগাস্ট ০৯, ২০১৮

পূর্বধলায় ট্রাফিক সপ্তাহেও যানজটে ভোগান্তি যাত্রীরা

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা):
নেত্রকোনার পূর্বধলায় অপ্রাপ্ত বয়স্ক ও প্রশিক্ষণবিহীন হেলপার দিয়ে ট্রাক, বাস ও অন্যান্য যানবাহন চালানোর কারণে জারিয়া ময়মনসিংহ সড়কের বালুচরা নামক স্থানে চরম যানজন’র সৃষ্টি হয়ে শত শত গাড়ি আটকে চরম ভোগান্তির মধ্যে পড়েছে পথচারী ও যাত্রীরা।

জানা যায়, এই রাস্তার পাপিয়া এন্টারপ্রাইজ ঢাকা মেট্রো ট-১৮-৪৮৮৫ ও লোবনা এন্টারপ্রাইজ মোমেনশাহী ট-২০০০৮৭ নম্বরের ট্রাকের হেলপার মোঃ সুমন মিয়া (১৩), মো: হেলাল উদ্দিন (১৪) দুটি ট্রাক অবৈধ ভাবে চালিয়ে যাচ্ছে। তাদের কাছে জানতে চাইলে তারা বলেন, ওস্তাদরা বিশ্রামে আছে তাই আমরা চালাচ্ছি।

“ট্রাফিক আইন মেনে চলব যানজট মুক্ত শহর গড়ব” এই স্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় পূর্বধলায় ৫-১১ আগস্ট তারিখ পর্যন্ত পালিত হচ্ছে ট্রাফিক সপ্তাহ-২০১৮। লিফলেট বিতরণ, ট্রাফিক শৃঙ্খলা বাস্তবায়ন, ফিটনেসবিহীন গাড়ি, লাইসেন্স ছাড়া ড্রাইভার ইত্যাদি বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন।

পরিবহন মালিক শ্রমিকদের ট্রাফিক আইন সম্পর্কে সচেতন করা ইত্যাদি নানা মুখী পদক্ষেপ গ্রহন করা। পূর্বধলায় এভাবে ট্রাফিক সপ্তাহ উদযাপনের বিষয়টি তেমন ভাবে নজরে আসছে না। পূর্বধলা থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, চৌরাস্তায় আমাদের লোকজন আছে এখনই বালুচরা বাজারে যাবে এবং প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

পথচারী হিসাবে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মীর মোরশেদ রানা ও হোগলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম আকন্দ খোকন বলেন, ছোট বাচ্চাদের দিয়ে গাড়ি চালানোর কারনেই এরকম যানজট এবং দুর্ঘটনা ঘটে থাকে।

প্রত্যক্ষদর্শী হিসাবে আমরা ড্রাইভার ও হেলপারদের সতর্ক করে এসেছি এবং পূর্বধলা থানার অফিসার ইনচার্জ বিল্লাল উদ্দিনকে অবহিত করেছি।

দেখা হয়েছে: 589
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪