|

পূর্বধলায় তিন দিন ধরে ডিস লাইন বন্ধ: এলাকাবাসী ক্ষুব্ধ

প্রকাশিতঃ ৯:৩৭ অপরাহ্ন | জানুয়ারী ৩০, ২০২০

পূর্বধলায় তিন দিন ধরে ডিস লাইন বন্ধ: এলাকাবাসী ক্ষুব্ধ

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলা উপজেলার বিভিন্ন বাজার ও আশপাশের এলাকার প্রায় এক হাজার গ্রাহকের ডিশ সংযোগ লাইন তিন দিন যাবত বন্ধ রয়েছে।

ডিস ক্যাবল অপারেটর মালিকগণ নতুন ডিস লাইন সংযোগে গাফিলতি, অনুন্নত গ্রাহক সেবা, বিভিন্ন জায়াগায় তার ছেড়া, অপরিচ্ছন্ন ও ঝাপসা ছবিসহ নানান অভিযোগ পাওয়া গেছে। অনেকেই রাগ ও ক্ষোভে ডিশ সংযোগ বিচ্ছিন্ন করেছেন বলেও সত্যতা পাওয়া গেছে।

এদিকে গোটা এলাকার সংযোগ বিচ্ছিন্ন থাকায় গ্রাহকরা গুরুত্বপূর্ণ খবর, নাটক ও খেলা দেখা থেকে বঞ্চিত হচ্ছে। গ্রাহকের দাবী ঠিক মতো বিল পরিশোধ করার পরেও কেন ডিস লাইন বন্ধ থাকে? হয় ডিস লাইন বন্ধ করে দেওয়া হোক নতুবা ঠিকঠাক চালু রাখা হোক বলে সাধারণ গ্রাহকের জোড় তুলেছেন।

উপজেলার পূর্বধলা বাজারে ইউনিভার্সেল ক্যাবল নেটওর্য়াক ও মিডিয়া ক্যাবল নেটওয়ার্ক নামে দুটি প্রতিষ্ঠান দীর্ঘদিন ধরে ডিস ব্যবসা পরিচালনা করছেন। শুরুর দিকে গ্রাহক সেবার মান ভাল থাকলেও বর্তমানে তা চরম ক্ষোভের কারণ হয়ে দাঁড়িয়েছে।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) ইউনিভার্সেল ক্যাবল নেটওর্য়াকের মালিক আপেল মাহমুদ ডলার জানান, গ্রাহকের কাঙ্খিত সেবার মান উন্নত করতে পারছিনা বলে দুঃখ প্রকাশ করছি। আমি দ্রুত মেরামত করে ডিস লাইন চালু করবো।

অপরদিকে মিডিয়া ক্যাবল নেটওয়ার্কের মালিক আশিকুর রহমান আশিকের সাথে বারবার যোগাযোগ করেও ফোনে পাওয়া যায়নি। তার ডিস লাইনম্যান নয়ন জানান, আজকালের মধ্যে ডিস লাইন চালু হবে।

দেখা হয়েছে: 911
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪