|

পূর্বধলায় নির্বাচনী প্রচারণায় নৌকার চেয়ে এগিয়ে আনারস

প্রকাশিতঃ ৩:৪২ অপরাহ্ন | মার্চ ০৫, ২০১৯

পূর্বধলায় নির্বাচনী প্রচারণায় নৌকার চেয়ে এগিয়ে আনারস

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা):  আসন্ন ১০ মার্চ অনুষ্ঠিত নেত্রকোণার পূর্বধলা উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে জাহিদুল ইসলাম সুজন (নৌকা) এবং স্বতন্ত্রপ্রার্থী মোঃ মাছুদ আলম তালুকদার টিপুর (আনারস) মধ্যে লড়াই হবে। এই দুই প্রার্থীর প্রচার-প্রচারণায় এখানকার নির্বাচনী মাঠ সরগরম হয়ে উঠেছে।

তবে নৌকা মার্কার প্রার্থীর বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ডে ব্যাপক অভিযোগ থাকায় আওয়ামীলীগের নেতাকর্মীসহ সমর্থক ভোটাররা বিদ্রোহী প্রার্থী (আনারস) মাছুদ আলম তালুকদার টিপুর পক্ষে কোমর বেধে মাঠে নেমেছে। তারা টিপুকে বিজয়ী করতে জন্য চ্যালেঞ্জ নিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এখন পর্যন্ত প্রচারণায় ও ভোটে টিপু (আনারস) এগিয়ে আছেন।

তবে নৌকার ভরাডুবি এটা এখন ভোটারদের মুখে মুখে শোনা যাচ্ছে। কারণ স্বতন্ত্রপ্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী ক্যাম্পে ভাংচুর, বাড়িঘর দোকানপাটে হামলা, প্রচারনায় বাধা দেয়া, নির্বাচনী আচরনবিধি লঙ্ঘন অভিযোগ থাকায় এর প্রতিবাদে গত শনিবার সংবাদ সম্মেলন করেছেন সতন্ত্র প্রার্থী মোঃ মাছুদ আলম তালুকদার টিপু। আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীসহ সাধারণ ভোটাররাও নৌকাকে পিছন দিয়েছে।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে জাহিদুল ইসলাম সুজনকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়া হয়েছে। তাকে আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেয়ায় উপজেলার আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগসহ অঙ্গদলগুলোর নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।

এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুশীল সমাজ, ব্যবসায়ী, রাজনৈতিক বোদ্ধাগণ, সাংবাদিক, শিক্ষকসহ নানা শ্রেণী পেশার মানুষ হতবাক ও বিস্ময় প্রকাশ করেছে।

সুজনের চেয়ে আরো দুই জন হেবি ওয়েট প্রার্থী ছিলেন তারা হলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এরশাদ হোসেন মালু এবং সাবেক সাংসদ মরহুম প্রিন্সিপাল সিরাজুল ইসলামের পুত্র জেলা আওয়ামীলীগের সদস্য এটিএম ফয়জুর সিরাজ জুয়েল।

বিশিষ্ট ব্যক্তিরা অভিযোগ করে বলেন, মোটা অংকের টাকা লেনদেনের মাধ্যমে সুজনকে আওয়ামী লীগ থেকে কেন মনোনয়ন দেয়া হয়েছে তা আমাদের বোধগম্য নয়। এছাড়াও এদিকে নৌকার প্রার্থী সুজন ২০১৪ সালে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করে কারচুপির মাধ্যমে চেয়ারম্যান নির্বাচিত হন।

দেখা হয়েছে: 527
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪