|

পূর্বধলায় পাচারকারি সন্দেহে ১ জনকে আটক করে পুলিশে সোপর্দ

প্রকাশিতঃ ৮:১৬ অপরাহ্ন | অগাস্ট ০৮, ২০১৮

পূর্বধলায় পাচারকারি সন্দেহে ১ জনকে আটক করে পুলিশে সোপর্দ

সাদ্দাম হোসেন, পূর্বধলা নেত্রকোনা:

নেত্রকোনার পূর্বধলায় মানবপাচারকারি সন্দেহে মো. আবুল কালাম (৬৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে স্থানীয় লোকজন। পূর্বধলা উপজেলা সদরের রেলস্টেশনে মঙ্গলবার রাত ৯টার দিকে আশরাফুল (১১) নামে এক শিশুকে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করে।

আজকের আরবান ডট কমের সম্পাদক সৈয়দ আরিফুজ্জামানের নেতৃত্বে আজ বুধবার গৌরিপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই মোঃ ওবায়দুল ইসলাম ও কনস্টেবল মোঃ শরিফ হোসেনের কাছে সোপর্দ করা হয়।

এসময় সাথে ছিলেন আরবান একাডেমির পরিচালক আবুল আরশাদ, দৈনিক তৃতীয় মাত্রা প্রতিনিধি মোঃ এমদাদুল ইসলাম, দৈনিক বাংলাদেশের খরব প্রতিনিধি সাদ্দাম হোসেন, সাংবাদিক জিয়াউর রহমান, স্টেশন মাস্টার আবু তাহের, আশা আলো মাল্টিমিডিয়ার পরিচালক মোঃ আব্দুল আজিজ প্রমুখ।

পূর্বধলায় পাচারকারি সন্দেহে ১ জনকে আটক করে পুলিশে সোপর্দ

সরেজমিনে জানা যায়, মোঃ আবুল কালাম দেশের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ায় এবং ভিক্ষা করে। ময়মনসিংহ রেলওয়ে জংশনে শিশু আশরাফুলকে দেখতে পায় এবং বিভিন্ন প্রলোভনের কথা বলে তার সাথে কাজ করতে বলে। মঙ্গলবার ভোর বেলায় পূর্বধলা-জারিয়াগামী সাধারণ যাত্রীবাহী ট্রেনে চড়ে পূর্বধলায় স্টেশনে নিয়ে আসেন। সময় মতো আবার খাবার ভাগ করেও খান তারা।

এলাকাবাসীর চাপের মুখে আবুল কালাম শীর্ষ সন্ত্রাসী এরশাদ শিকদারের সাথে কাজ করতেন। পরে সে ধানমন্ডি টু মিরপুরে সিএনজি চালাতেন। দূর্ঘটনায় কবলে পড়ে তার বা হাতের কব্জা কাটা পরে।

এলাকাবাসীর চাপের মুখে আবুল কালাম স্বীকার করে বলেন, আমি শীর্ষ সন্ত্রাসী এরশাদ শিকদারের সাথে কাজ করতাম। পরে সে ধানমন্ডি টু মিরপুরে সিএনজি চালায়। দূর্ঘটনায় কবলে পড়ে আমি আমার বা হাতের কব্জা হারাই। শিশু আশরাফুলকে জিজ্ঞাসা করলে সে আবুল কালামকে চিনে বলে দাবি করে।

দেখা হয়েছে: 611
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪