|

পূর্বধলায় বিদ্যালয়ের ৪ তলা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

প্রকাশিতঃ ৯:০৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ২২, ২০১৯

পূর্বধলায় বিদ্যালয়ের ৪ তলা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলায় উপজেলায় চারতলা বিশিষ্ট বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করেছেন নেত্রকোণা-৫ আসনের সংসদ সদস্য ওয়ারেসাত হোসেন বেলাল (বীর প্রতীক)। রোববার সকালে উপজেলার বাদে পুটিকা উচ্চ বিদ্যালয়ের এই নতুন ভবন করা হয়।

বিদ্যালয় সূত্রে জানা যায়, নেত্রকোণা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে এই নির্মান কাজে ২ কোটি ৮৮ লক্ষ টাকা ব্যয় হবে। কলমাকান্দার ঠিকাদার প্রতিষ্ঠান মেসার্স কবির ট্রেডার্স এ নির্মাণ কাজ করছেন। এ সময় বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান মোঃ আবুল কাশেম, সহকারি শিক্ষক মনিরুল ইসলামসহ শিক্ষক/শিক্ষার্থী, আ.লীগ নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এমপি বেলাল বলেন, শিক্ষার মান উন্নয়নে সরকার গুরুত্ব দিয়েছে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবন ও উর্দ্ধমূখী সম্প্রসারণ ভবন দিয়েছে সরকার। সরকারের এই উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় রাখা প্রয়োজন।

দেখা হয়েছে: 529
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪