|

পূর্বধলায় ভ্রাম্যমান আদালতে চার ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা

প্রকাশিতঃ ৭:৫৩ অপরাহ্ন | জানুয়ারী ১৬, ২০২০

পূর্বধলায় ভ্রাম্যমান আদালতে চার ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলায় ভ্রাম্যমান আদালতের অভিযানে মেয়াদোত্তীর্ণ ঔষধ, ফিজিশিয়ান স্যাম্পল বিক্রি, অনুমোদনহীন পণ্য বিক্রি ও নোংরা পরিবেশে খাদ্য তৈরির অপরাধে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে চার ব্যবসায়ী প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুরে পূর্বধলা বাজারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নেত্রকোনা জেলা কার্যালয়ের সহকারি পরিচালক শাহ আলম অভিযান পরিচালনা করেন।

এসময় সহায়তা করেন নেত্রকোণা জেলা বাজার কর্মকর্তা আজমল হোছাইন, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ হাশিম উদ্দিন খান, জেলা ও উপজেলা পুলিশ প্রশাসন।

উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ হাশিম উদ্দিন খান জানান, মেয়াদ উত্তীর্ণ ঔষধ ও ফিজিশিয়ানস সেম্পল বিক্রির দায়ে উত্তম মেডিকেল হলকে ৭ হাজার টাকা ও মিতালী ফার্সেমীকে ৩ হাজার টাকা, অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি ও সংরক্ষণ ও মিষ্টি খালি বক্সের অতিরিক্ত ওজন বেশি হওয়ায় মিষ্টি মেলা দোকানকে ৩ হাজার টাকা এবং অনামিকা ভ্যারাইটিজ স্টোরের মালিক রব মিয়া কে অনুমোদনবিহীন চুরাই পথে আমদানীকৃত বিদেশী মালামাল বিক্রির অপরাধে ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এদিকে ভ্রাম্যমান আদালত আসার এমন সংবাদ ছড়িয়ে পড়লে মূহুর্তেই অসাধু ব্যবসায়ীরা দোকান তালাবদ্ধ করে সটকে পড়েন।

দেখা হয়েছে: 464
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪