|

পূর্বধলায় মরহুম আব্দুল কুদ্দুছ সরকার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:১৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৪, ২০১৮

পূর্বধলায় মরহুম আব্দুল কুদ্দুছ সরকার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল অনুষ্ঠিত

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা):
নেত্রকোনার পূর্বধলায় মরহুম আব্দুল কুদ্দুছ সরকার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা আগিয়া উচ্চ বিদ্যালয় মাঠে সোমবার (৩ সেপ্টেম্বর) বিকালে অনুষ্ঠিত হয়েছে। আগিয়া স্পোর্টিং ক্লাব বনাম নৈগাও সুজাত স্পোর্টিং ক্লাবের মধ্যে উক্ত ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

নৈগাও সুজাত স্পোর্টিং ক্লাবকে ৪-১ গোলে হারিয়ে আগিয়া উদয়ন স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অজর্ন করে। অপরপক্ষে রানার্স আপ হয় সুজাত স্পোর্টিং ক্লাব। প্রথম অংশের খেলায় আগিয়া ৩-০ গোলে এগিয়ে যায়। দ্বিতীয় অংশের খেলায় আগিয়া উদয়ন আবারও ১টি গোল করে। নৈগাও পেনান্টির মাধ্যমে ১টি গোল করতে সক্ষম হয়।

আগিয়া উদয়ন স্পোর্টিং ক্লাবের টিম মালিক ছিলেন মোঃ আলী আজগর শাহজাহান এবং নৈগাও সুজাত স্পোর্টিং ক্লাবের টিম মালিক ছিলেন মোঃ সুজাত মিয়া।

আগিয়া স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ আলী আকবর (কামাল) এর সার্বিক পৃষ্ঠপোষকতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নমিতা দে।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আগিয়া স্পোর্টিং ক্লাবের উপদেষ্টা আলী হায়দার মানিক, হাসানুল ইসলাম লিটন, মোঃ শহীদ সরকার, মোঃ আতাউর রহমান টিটু, মাখন চন্দ্র সরকার, মোঃ সাইফুল হক, ইউপি সদস্য মোঃ আজিজুর হক মুছা, পূর্বধলা সরকারি কলেজের প্রভাষক আবু হানিফ তালুকদার রাসেল, সৈয়দ হাসানুজ্জামান রাফি, মোঃ সোহাগ মিয়া, সাংবাদিক সাদ্দাম হোসেন, জিয়াউর রহমান প্রমুখ।

পূর্বধলায় মরহুম আব্দুল কুদ্দুছ সরকার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল অনুষ্ঠিত

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমানে যুব সমাজ বিভিন্ন অপকর্ম থেকে বিরত থেকে তারা এসব খেলাধূলার সাথে সম্পৃক্ত হওয়ার কারণে সমাজের ইতিবাচক পরিবর্তনে অবদান রাখছেন। তিনি আরো বলেন মাদকের বিরুদ্ধে সবাইকে রুখে দাড়াতে হবে। মানবজীবনে সুস্থ বিনোদনের বিকল্প নেই।

আগিয়া স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ আলী আকবর (কামাল) তিনি বিভিন্ন এলাকা থেকে আগত ফুটবল প্রেমীদের উদ্দেশ্যে বলেন আগামীতে আমরা আরো বড় পরিসরে এ টুর্নামেন্টের আয়োজন করবো। বিপুল সংখ্যক দর্শক দেখে তিনি মুগ্ধ হন এবং সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

খেলা শেষে আগিয়া উদয়ন স্পোর্টিং ক্লাবের আয়োজনে অতিথিদের সম্মাননা স্মারক, খেলোয়ারগন কে ম্যাডেল ও বিজয়ী দলকে পুরস্কার প্রদান করা হয়।

দেখা হয়েছে: 809
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪