|

পূর্বধলায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ন | ডিসেম্বর ১৭, ২০১৯

পূর্বধলায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলায় যথাযোগ্য মর্যাদায় ৪৯তম মহান বিজয় দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা হয়।

উপজেলার মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে উপজেলা প্রশাসন শহীদদের প্রতি পুষ্পস্তবক অর্পণের পর পরই বিভিন্ন রাজনৈতিক দল, সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠান, নানা শ্রেণি-পেশার মানুষ শ্রদ্ধা নিবেদন করেন।

সোমবার (১৬ ডিসেম্বর) সকালে পূর্বধলা জে.এম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ও পূর্বধলা সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত ডিসপ্লে ও কুচকাওয়াজে উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ওয়ারেসাত হোসেন বেলাল (বীর প্রতীক)।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) ফৌজিয়া নাজনীন, ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইফুল আলম, আ.লীগের সাধারণ সম্পাদক এরশাদ হোসেন মালু, মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার নিজাম উদ্দিন প্রমুখ।

পরে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবার সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়। বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও উপাসনালয়ে মুক্তিযুদ্ধে শহীদ/আত্মদানকারী/যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপ-সহকারি কৃষি কর্মকর্তা রফিকুল ইসলাম সবুজ ও দীনা ইসলাম। সন্ধ্যায় আলোকসজ্জ্বা ও মুক্তিযুদ্ধভিত্তিক সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে উপজেলার দিনব্যাপী কর্মসূচি শেষ হয়।

দেখা হয়েছে: 384
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪