|

পূর্বধলায় সাবেক সাংসদ ডাঃ মোহাম্মদ আলীর ৭ম মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশিতঃ ৭:৪৭ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০১৯

পূর্বধলায় সাবেক সাংসদ ডাঃ মোহাম্মদ আলীর ৭ম মৃত্যুবার্ষিকী পালিত

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলায় বিএনপির দলীয় সাবেক সাংসদ ডাঃ মোহাম্মদ আলী এর ৭ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা বিএনপি’র উদ্যোগে বৃহস্পতিবার দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া ও আলোচনা সভার পূর্বে সাবেক সাংসদের কবর জিয়ারত করা হয়।

উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব বাবুল আলম তালকদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু তাহের তালুকদার (ভিপি)। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি মোঃ আব্দুর রহিম।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইয়েদ আল মামুন শহীদ ফকিকের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি সিনিয়র সহ সভাপতি মোঃ হাবিবুর রহমান ফকির, সহ সভাপতি হাবিবুর রহমান হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান রনক, সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক আহম্মেদ বাবু, বিএনপি নেতা সালাউদ্দিন আহম্মেদ নওয়াব প্রমুখ। অনুষ্ঠানে বিএনপির সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, তিনি ২০১২ সালে ৩ সেপ্টেম্বর মৃত্যুবরণ করেন। মোহাম্মদ আলী বিএনপি থেকে নেত্রকোণার পূর্বধলা ও ময়মনসিংহের ধোবাউড়া আসনে মনোনয়ন পেয়ে ১৯৯৬ সালে এবং ২০০১ সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবেও দায়িত্ব পালন করেছিলেন তিনি।

দেখা হয়েছে: 549
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪