|

পূর্বধলায় স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে আটক-২

প্রকাশিতঃ ৭:০১ অপরাহ্ন | অগাস্ট ০৭, ২০১৮

পূর্বধলায় স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে আটক-২

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি:
নেত্রকোনার পূর্বধলায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে বুরহান উদ্দিন (১৪) ও জুয়েল মিয়া (১৫) দুই বখাটেকে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও এলাকার লোকজন আটক করে পূর্বধলা থানায় সৌপর্দ করেছেন।

মঙ্গলবার (৭ আগস্ট) দুপুরে উপজেলার আগিয়া ইউনিয়নের কৈলাটী গ্রাম থেকে তাদেরকে আটক করেন। আটককৃত বুরহান উদ্দিন একই গ্রামের আবুল কাশেম’র ছেলে এবং জুয়েল মিয়া শামছুদ্দিনের ছেলে।

ছাত্রীর পিতা বাদী হয়ে শ্লীলতাহানির অভিযোগ এনে পূর্বধলা থানায় একটি মামলা দায়ের করেন। প্রাপ্ত অভিযোগে জানা গেছে বুরহান উদ্দিন ও জুয়েল মিয়া বেশ কিছুদিন ধরেন রাস্তায় উত্যক্ত করেন আসছিল। গতকাল বিদ্যালয়ে যাওয়ার সময় এই দুই বখাটে তার গতিরোধ করে শ্লীলতাহানির চেষ্টা করে।

এসময় ছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে বখাটেরা পালিয়ে যায়। ঔদিন রাতে স্থানীয় আগিয়া ইউপি চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম রুবেল ও প্রয়াত দাদল তালুকদারের ছেলে মোঃ আতাউর রহমান তালুকদার বুরহান উদ্দিন কে আটক করে পূর্বধলা থানা হেফাজতে সৌপর্দ করেন। মঙ্গলবার ঘটনার অপর বখাটে জুয়েলকেও সৌপর্দ করেছেন।

সাধুপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহতাব উদ্দিন জানান, ছাত্রী পিতা বিষয়টি অবগত করলে তিনি পূর্বধলা থানা পুলিশকে অবহিত করেন। ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম রুবেল জানান, তিনি ঘটনাটি শুনে তদন্ত করে বখাটেদের অভিভাবক ও এলাকাবাসীর সহায়তায় দুই বখাটেকে পুলিশ হেফাজতে সৌপর্দ করেন।

পূর্বধলা থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মিজানুর রহমান জানান, অভিযুক্ত বুরহান ও জুয়েলকে ১৯৭৪ সালের শিশু আইনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 670
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪