|

পূর্বধলায় স্টেরয়েড ও এন্টিবায়োটিকের অপব্যবহার রোধে মতবিনিময়

প্রকাশিতঃ ৫:০১ অপরাহ্ন | জুলাই ১১, ২০১৯

পূর্বধলায় স্টেরয়েড ও এন্টিবায়োটিকের অপব্যবহার রোধে মতবিনিময়

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলায় আধুনিক পদ্ধতিতে গরু হৃষ্টপুষ্টকরণ এবং স্টেরয়েড ও এন্টিবায়োটিক এর অপব্যবহার সম্পর্কে স্টেক হোল্ডারদের সাথে মতবিনিময় সভা আজ বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে উপজেলা প্রাণিসম্পদ অফিসে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মতিউর রহমানের সভাপতিত্বে প্রধান অথিতি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম। মনিটরে বিভিন্ন ডকুমেন্টারী প্রদর্শন করেন ভেটেরিনারী সার্জন ডাঃ নাজমুল হাছান।

এসময় উপস্থিত ছিলেন প্রাণিসম্পদ অফিসের ভিএফএ গোপাল চন্দ্র সরকার, সাংবাদিক সাদ্দাম হোসেনসহ বিভিন্ন খামারীগণ, ফার্মেসী ব্যবসায়ী ও ভেটেরিনারী ঔষধ বিক্রয় প্রতিনিধিগণ।

বক্তরা বলেন, গবাদী পশুকে স্টেরয়েড ও এন্টিবায়োটিকের অপব্যবহার রোধ কল্পে সবাইকে এগিয়ে আসতে হবে। কেউ যে অসাধু উপায়ে গরু মোটাতাজা না আহ্বায়ন জানানো হয়। আসন্ন কুরবানির ঈদে কেউ অসাধু উপায় অবলম্বন করলে মোবাইল কোর্ট পরিচালনা করে তা পরিহত করা হবে।

দেখা হয়েছে: 416
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪