|

পৌরবাসীর জীবন মান উন্নয়ন করাই আমার লক্ষ্য—মেয়র ছাত্তার

প্রকাশিতঃ ৩:১৪ অপরাহ্ন | জানুয়ারী ২০, ২০২০

পৌরবাসীর জীবন মান উন্নয়ন করাই আমার লক্ষ্য---মেয়র ছাত্তার

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ দীর্ঘ দিনের উন্নয়ন বঞ্চিত পৌরসভার উন্নয়ন সাধন করে পৌরবাসীর জীবন মান উন্নয়ন করাই আমার লক্ষ্য। ঈশ্বরগঞ্জ পৌরবাসীর ভোটে নির্বাচিত হওয়ার পর থেকেই পৌর সভার সার্বিক উন্নয়ন করার মানসিকতায় বদ্ধ পরিকর ছিলাম।

প্রথম বার মেয়র নির্বাচিত হয়ে কতটুকু উন্নয়ন করতে পেরেছি তা পৌরবাসীর চোখের সামনেই দৃশ্যমান। পৌর সভার সম্মানীত ভোটার গণ যদি মনে করেন আমি পৌরবাসীর খেদমত করতে পেরেছি এবং আরো উন্নয়ন করা দরকার তবে আর একবার সুযোগ পেলে ঈশ্বরগঞ্জ পৌর সভাকে একটি মডেল পৌরসভা হিসেবে রূপান্তর করার চেষ্টা করব।

গতকাল রবিবার ময়মনসিংহ কিশোরগঞ্জ মহা সড়ক হতে থানা রোড পর্যন্ত ২শ ৮৫ মিটার আরসিসি রাস্তা নির্মান কাজের উদ্বোধন কালে বীর মুক্তিযোদ্ধা মেয়র আব্দুস ছাত্তার একথা বলেন। গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় ২৩ লক্ষ টাকা ব্যয়ে মেসার্স জারিফ ট্রেডার্স এই নির্মাণ কাজ বাস্তবায়ন করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, পৌর ইঞ্জিনিয়ার উত্তম কুমার দাস, কাউন্সিলর আব্দুল মোতালেব, মহিলা কাউন্সিলর মাহবুবা বেগম, লাইলী আক্তার প্রমুখ।

দেখা হয়েছে: 730
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪