|

হালুয়াঘাট পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর উঠান বৈঠক

প্রকাশিতঃ ৭:৪৬ অপরাহ্ন | মার্চ ২৫, ২০১৮

পৌরসভা-নির্বাচন-In the Haluaghat municipality elections, the BNP nominated mayor candidate's meeting in the courtyard

সৈয়দ তরিকুল্লাহ আশরাফী, স্টাফ রিপোর্টারঃ

আসন্ন হালুয়াঘাট পৌরসভা নির্বাচনে দেশ ও দলের এই দু:সময়ে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের প্রতি সকল ভেদাভেদ ভুলে হালুয়াঘাট পৌর নির্বাচনে বিএনপির নেতাকর্মীদের বিএনপি মনোনীত প্রার্থী আব্দুল হামিদকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন বিএনপির কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

তিনি বলেন, হালুয়াঘাট পৌর নির্বাচনে বিএনপির প্রার্থীকে বিজয়ী করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন জোরদার এবং নব গঠিত হালুয়াঘাট পৌর এলাকাকে সন্ত্রাস ও মাদকমুক্ত আধুনিক পৌর এলাকা হিসাবে গড়ে তুলতে হবে।

তিনি শনিবার হালুয়াঘাট পৌর নির্বাচন উপলক্ষে নির্বাচনী গণসংযোগকালে সন্ধ্যায় ৭ নং ওয়ার্ডের উত্তর খয়রাকুড়ি গোরস্থান মসজিদ প্রাঙ্গন এবং ৬ নং ওয়ার্ডের পাগলপাড়ায় পৃথক পৃথক উঠান বৈঠকে বক্তব্য রাখছিলেনেখখেন।

গোরস্থান মসজিদের উঠান বৈঠকে হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আসলাম মিয়া বাবুল এবং পাগলপাড়া পথসভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি নাজমুল আহসান।

পৌরসভা-নির্বাচন-In the Haluaghat municipality elections, the BNP nominated mayor candidate's meeting in the courtyard

উঠান বৈঠকে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক তারাকান্দা উপজেলা চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার, ফুলপুর উপজেলা চেয়ারম্যান আবুল বাসার আকন্দ, ঈশ্বরগঞ্জ উপজেলার সাবেক এমপি শাহ নুরুল কবীর শাহীন, গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাফেজ আজিজুল হক, হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ,আবু হাসনাত বদরুল কবীর , বিএনপি নেতা মুক্তিযাদ্ধা অধ্যাপক আমজাদ আলী, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক শামসুল হক,আরফান আলী,জয়নাল আবেদীন ফকির,আলী আশরাফ,মিজানুর রহমান মিজান,হালুয়াঘাট শহীদ স্মৃতি কলেজের সাবেক ভিপি আলমগীর আলম বিপ্লব,ধোবাউড়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার লুচি, হালুয়াঘাট উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম ময়না বক্তব্য রাখেন।

এর আগে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সের নেতৃত্বে নেতাকর্মী , সমর্থকরা হালুয়াঘাট পৌরসভার ৭ নং ওয়ার্ডের বিভিন্ন স্হানে নির্বাচনী গণ সংযোগ করেন। এসব এলাকায় বাসা-বাড়ি,দোকানে গিয়ে তিনি ভোটারদের প্রতি আসন্ন নির্বাচনে মেয়র পদে বিএনপি মনোনীত প্রার্থী মোহাম্মদ আব্দুল হামিদকে ধানের শীয় প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।

দেখা হয়েছে: 710
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪