|

পৌর কাউন্সিলর তৌহিদের জানাজায় মানুষের ঢল

প্রকাশিতঃ ১০:৩৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ১০, ২০১৮

পৌর কাউন্সিলর তৌহিদের জানাজায় মানুষের ঢল

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছা সেবক দলের সাবেক সভাপতি ও জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এস.এম তৌহিদ এর জানাজায় মানুষের ঢল।

সোমবার বাদ আছর সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে কাউন্সিলর বিশিস্ট সমাজসেবক এস.এম তৌহিদ এর জানাজা নামাযে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলেিগর সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, পৌর সভার মেয়র ডাঃ মোঃ শফিকুল ইসলাম, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক এড. ওয়াহিদ সরোয়ার কালাম, জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক খায়রুল আলম মামুনসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ হাজার মানুষ অংশ নেয়। তাকে পৌর মুসলিম গোড়স্থানে দাফন করা হয়।

মঙ্গলবার বাদ আছর মরহুমের মুনসেফপাড়াস্থ বাসভবনে দোয়া মিলাদের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য গত রবিবার দুপুর দেড় টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় হৃদক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী (বরিশাল সিটির ৯,১০.১১ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর তৌহিদ লুনা), ২ মেয়ে ও ১ ছেলেসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

তার অকাল মৃত্যুতে পটুয়াখালী পৌরসভার মেয়র ডাঃ শফিকুল ইসলামসহ পরিষদ সদস্য ও কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, এসএসডিপি’র নির্বাহী পরিচালক মোঃ হাবিবুর রহমানসহ বিভিন্ন ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

দেখা হয়েছে: 487
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪