|

প্রচন্ড গরমে গোদাগাড়ীতে কৃষকের মৃত্যু

প্রকাশিতঃ ৯:২১ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৯, ২০১৮

প্রচন্ড গরমে গোদাগাড়ীতে কৃষকের মৃত্যু

গোদাগাড়ী প্রতিনিধিঃ
হিটস্ট্রোকের কারণে বুধবার রাজশাহীর গোদাগাড়ীতে কৃষকের মৃত্যুর ঘটনা ঘটেছে। গত কয়েক দিন যাবত গোদাগাড়ী এলাকায় প্রচন্ড গরম অনুভূত হওয়ায় শিশু, বৃদ্ধ থেকে শুরু করে সব বয়সের মানুষ কাহিল হয়ে পড়ে। তীব্র তাপদাহে গোদাগাড়ীতে ডায়রিয়া, কলেরা, আমাশয় সহ বিভিন্ন রোগে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।

জানা গেছে, উপজেলার কেল্লাবারুইপাড়া গ্রামের মৃত মুক্তার হোসেনের ছেলে রবিউল ইসলাম কালু (৩৫) হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে দুপুরে মৃত্যুবরণ করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার সকালে উপজেলার সরমংলা আমতুলি মাঠে টমেটোর জমিতে কাজ করতে যাই অতিরিক্ত গরমে দুপুর ১টায় হিটস্ট্রোকে আক্রান্ত হলে অন্য কৃষককে পানি নিয়ে আসতে বলে পানি খাওয়ার আগেই তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়ার পূর্বে মৃত্যুর কোলে ঢলে পড়েন। অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ খবর নিশ্চিত করে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ হস্তান্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 617
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪