|

গোদাগাড়ীতে প্রতিবন্ধিকে ধর্ষণ থানায় মামলা

প্রকাশিতঃ ৩:৩৮ অপরাহ্ন | এপ্রিল ১৪, ২০১৮

ধর্ষণ

শামসু্জ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলায় এক প্রতিবন্ধিকে প্রলোভন দিয়ে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ বিষয়ে গ্রামের জনৈক এর ভাই বাদী হয়ে লম্পট ব্যাক্তিকে আসামী করে গোদাগাড়ী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

থানায় অভিযোগ সূত্রে জানাগেছে,গত ১৪ ই এপ্রিল ভোর ৫ টায় গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের উজানপাড়া গ্রামের জনৈক এর মেয়েকে একই গ্রামের প্রতিবেশী কাইউম আলীর ছেলে তহুরুল ইসলাম (৩৫) প্রলোভন দেখিয়ে জোর পূর্বক মেয়ের বাড়ীতে ঢুকে ধর্ষণ করে।

গত ১৩ ই এপ্রিল রাত ৯ টার সময় পরিবারের সবাই একসাথে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে এই সুযোগে শনিবার খুব ভোরে বাড়ীর বাইরের বৈদ্যুতিক বাতী খুলে অন্ধকার করে ধর্ষক বাড়ীর ভিতর প্রবেশ করে লম্পট ব্যাক্তি জোরপূর্বক বাক প্রতিবন্ধি মেয়েটিকে ধর্ষণ করে। এতে মেয়েটি চিৎকার দিলে মেয়েটির ভাই বড় বোন প্রতিবেশী ছুটে আসলে ধর্ষক তহুরুল পায়ের সেন্ডেল ফেলে তাদের সামনে দিয়ে দৌড়ে পালিয়ে যায়।

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানায় মেয়েটির ভাই বাদী থানায় হাজির হয়ে একটি মামলা দায়ের করে।

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আলতাফ হোসেন বলেন,ধর্ষনের ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে তবে ধর্ষককে এখুন পর্যন্ত আটক করা সম্ভব হয়নি তবে আটকের চেষ্টা অব্যহত আছে।

দেখা হয়েছে: 607
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪