|

প্রতিবন্ধি শিশুদের কল্যাণার্থে বিশেষ প্রশিক্ষণ

প্রকাশিতঃ ১১:১০ অপরাহ্ন | নভেম্বর ০৮, ২০১৮

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি:

প্রতিবন্ধি শিশুদের কল্যাণার্থে ও তাদের বিভিন্ন দূর্যোগপূর্ণ প্রতিকুলতা থেকে সুরক্ষার জন্য একদিনের বিশেষ প্রশিক্ষণ প্রদান করেন বেনাপোল ফায়ার সার্ভিস স্টেশন।

বৃহস্পতিবার সকালে যশোরের শার্শা উপজেলার ১০ নং শার্শা ইউনিয়ন পরিষদ সংলগ্ন নাভারণ প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিবন্ধি ক্ষুদে শিক্ষার্থী ও বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা এবং পরিচালনা পরিষদের সদস্যদের মাঝে হাতে কলমে নানাবিধ প্রশিক্ষণ প্রদান করা হয়।

শার্শা উপজেলা প্রতিবন্ধি কল্যাণ সংস্থার সভাপতি জনাব আবু বাক্কার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা ইউনয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি জনাব মোরাদ হোসেন।

বেনাপোল ফায়ার সার্ভিসের পক্ষ থেকে বিশেষ এই প্রশিক্ষণে অংশগ্রহণ করেন স্টেশন অফিসার জনাব তৌহিদুর রহমান, স্টেশন সাব অফিসার, ওহাব বিশ্বাস, ফায়ারম্যান জনাব রোকনুজ্জামান, শ্রী শ্যামল কুমার, মিজানুর রহমান, রাশেদুল ইসলাম, জাহিদুজ্জামান, হাবিবুল্লাহ, গোলাম মোস্তফা এবং মোস্তাফিজুর রহমান।

দেখা হয়েছে: 530
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪