|

ত্রিশালে দৈনিক আমাদের সময়ের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশিতঃ ৮:২৭ অপরাহ্ন | মার্চ ২৮, ২০১৮

প্রতিষ্ঠাবার্ষিকী-পালন-Celebrating the establishment anniversary of our day daily in Trishal

আবু রাইহান ত্রিশাল, (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

“সময়ের সাথে উন্নয়নের পথে” এই শ্লোগানকে নিয়ে ময়মনসিংহের ত্রিশালে নানা আয়োজনের মধ্য দিয়ে নতুন ধারার দৈনিক আমাদের সময় পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে কেক কাটা, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে ত্রিশাল প্রেসক্লাব থেকে র‍্যালী বের হয়ে ত্রিশাল পৌর সহড়ের বিভিন্ন সড়ক প্রধক্ষিন করে ত্রিশাল উপজেলা পরিষদে এসে শেষ হয়ে ত্রিশাল উপজেলা পরিষদ হল রুমে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমান।

প্রতিষ্ঠাবার্ষিকী-পালন-Celebrating the establishment anniversary of our day daily in Trishal

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার আবুজাফর রিপন, ত্রিশাল পৌর মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছ, ত্রিশাল উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুনন্নেসা বিউটি, কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ভিসি অফিসের উপ পরিচালক হাফিজুর রহমান, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব, সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান নোমান, কবি নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম, সাবেক সভাপতি সজীব আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক আজিজার রহমান প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন দৈনিক আমাদের সময়ের ত্রিশাল উপজেলা প্রতিনিধি এইচ.এম জোবায়ের হোসাইন।

দেখা হয়েছে: 393
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪